ঝিনাইদহের প্রবাসী ব্যবসায়ী মানিককে মালয়েশিয়ায় কুপিয়ে হত্যা

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ঝিনাইদহ শহরের আদর্শপাড়ার ব্যবসায়ী নুরে আলম মানিক (৪৮) মালয়েশিয়ায় খুন হয়েছে। রোববার সকালে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে তাকে কুপিয়ে হত্যা করা হয়।

মানিক শহরের আদর্শপাড়ার কচাতলা এলাকার আবুল হোসেনের বড় ছেলে। পারিবারিক সুত্রে জানা গেছে, রোববার সকাল ৭টার দিকে মানিক মালেশিয়ার কুয়ালালামপুর শহরে তার ব্যবসা প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। এ সময় অজ্ঞাত এক ব্যাক্তি মানিককে দোকানের মধ্যে বড় একটি ধারালো ছুরি দিয়ে কুপিয়ে জখম করে।

মানিক আঘাত প্রাপ্ত হওয়ার পরও লোকটির পিছু নিয়ে বাইরে বেরিয়ে আসেন। এরপর দোকানের সামনে অজ্ঞাত দুর্বৃত্ত তাকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

বিজ্ঞাপন

দোকানের ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে মানিক দোকানের মধ্যে কালো গেঞ্জি পরিহিত এক ব্যক্তির সঙ্গে কথা শেষ করে দোকানের সামনে যাচ্ছেন। কিছুক্ষন পর লাল গেঞ্জি পরিহিত এক ব্যক্তি বড় ছুরি দিয়ে মানিককে কোপাতে কোপাতে দোকানের মধ্যে নিয়ে আসছেন।

মানিক তখন একটি চেয়ার তুলে নিজেকে বাঁচানোর চেষ্টা করছেন। মানিকের ডান বাহু কেটে ফিনকি দিয়ে রক্ত বের হচ্ছে। এরপরও তিনি ক্ষত স্থানটি একটি কালো পলিথিন কাগজ দিয়ে ধরে হামলাকারীর পিছু নিয়ে বাইরে চলে গেলেন।এরপর তার লাল রংয়ের প্রাইভেট কারের পাশে মানিকের মৃতদেহটি পড়ে থাকতে দেখা গেছে।

মানিকের ছোট ভাই মাসুদ করিম জানায়, তার ভাই প্রায় ১২/১৩ বছর ধরে মালয়েশিয়ায় ব্যবসা করছেন। প্রতি বছর তিনি বাড়িতে এসে স্ত্রী ও কন্যাসহ পরিবারকে দেখে যেতেন। কি কারণে তার ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে হামলা চালিয়ে মানিককে হত্যা করা হয়েছে সেই সম্পর্কে পরিবারের সদস্যরা কেউ কিছুই জানে না।

বিজ্ঞাপন

এদিকে মানিকের হত্যার খবর ঝিনাইদহে পৌছালে তার পরিবার ও বন্ধু মহলে শোকের ছায়া নেমে আসে। মানিকের পরিবারের সদস্যরা সরকারের কাছে মানিকের মৃত দেহ দ্রুত দেশে ফিরিয়ে আনার জোর দাবী জানিয়েছেন।

 

আর টাইমস/এসএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ভূরুঙ্গামারীতে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা কাউখালীতে রাত পোহালেই উপজেলা পরিষদ নির্বাচন রাত পোহালেই শেরপুরের দুই উপজেলায় ভোট মতলব উত্তরে সাজাপ্রাপ্ত আসামি ১৭ বছর পর আটক ইরানের প্রেসিডেন্টের মৃত্যুর খবরে বেড়েছে তেলের দাম কচুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ সাতক্ষীরার আম দেশের গন্ডি পেরিয়ে এখন ইউরোপে লালমোহনে দুদকের উদ্যোগে ২য় পর্বের বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার ভোলায় ষষ্ঠ ধাপে ভোটগ্রহণ আগামীকাল ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ