ঝিকরগাছায় মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ঝিকরগাছায় মোটরসাইকেল দুর্ঘটনায় আব্দুল আল মামুন (১৫) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন অপর এক ছাত্র।

বৃহস্পতিবার (৩০ জুন) বিকালে ঝিকরগাছা-বাঁকড়া সড়কের রঘুনাথনগর কলেজের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত আব্দুল্লাহ আল মামুন উপজেলার আলীপুর গ্রামের সামছুর রহমানের ছেলে এবং রঘুনাথনগর কলেজের একাদশ শ্রেণির ছাত্র। আহত নুর ইসলাম বল্লা গ্রামের রবিউল ইসলামের ছেলে ও বল্লা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

বিজ্ঞাপন

প্রত্যাক্ষদর্শির সুত্রে জানা যায়,আব্দুল আল মামুন ও নুর ইসলাম মোটরসাইকেলে করে ঝিকরগাছায় যাচ্ছিলো।পথিমধ্যে রঘুনাথনগর কলেজের সামনে পৌঁছালে একজনকে পাশ দিতে গিয়ে মেহগনি গাছের সঙ্গে ধাক্কা খায়।এসময় ঘটনাস্থলে আব্দুল আল মামুনের মৃত্যু হয়।

গুরুতর আহত নুর ইসলামকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত বলেন, চালক মারা গেছে। যদি কোনো অভিযোগ না থাকে তাহলে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বিশ্বব্যাপী ক্যাম্পাসে ক্যাম্পাসে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ ঢাকাসহ ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আজ রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন: পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক