জেলা পরিষদ নির্বাচন: গাইবান্ধায় ৬ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

জেলা পরিষদ নির্বাচনে গাইবান্ধায় চেয়ারম্যান পদপ্রার্থীসহ ৪০ জন্য প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছিলেন। সেগুলো যাচাই-বাছাইকালে সংরক্ষিত নারী সদস্য ও সাধারণ সদস্য পদের ৬ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

রবিবার (১৮ সেপ্টেম্বর) গাইবান্ধায় মনোনয়নপত্র বাছাইয়ের শেষদিনে ওইসব প্রার্থীদের নানা সমস্যার কারণে মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছে রিটার্নিং কর্মকর্তা।

বাতিলকৃতদের মধ্যে গোবিন্দগঞ্জ উপজেলার ৩ জন, সাঘাটা উপজেলার ২ জন ও সুন্দরগঞ্জ উপজেলার একজন। তারা হলেন, সংরক্ষিত নারী আসনের নুরজাহান বেগম, ও জাকারিয়া আক্তার বিজলী। এছাড়া সাধারণ সদস্য পদের আশরাফুল ইসলাম, খায়রুল বাশার, আব্দুল হান্নান আজাদ ও গোলাম কবির। তবে চেয়ারম্যান পদে কোন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়নি বলে জেলা নির্বাচন কার্যালয় সুত্রে জানা গেছে।

বিজ্ঞাপন

গাইবান্ধা জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. অলিউর রহমান জানান, নির্বাচনী তফসিল অনুযায়ী আজ রবিবার মনোনয়নপত্র বাছাইয়ের শেষদিন ছিল। প্রার্থিতা প্রত্যাহার আগামী ২৫ সেপ্টেম্বর ও ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১৭ অক্টোবর। এইদিন সকাল ৯ থেকে বেলা ২ পর্যন্ত ইভিএমের মাধ্যমে ভোট নেওয়া হবে।

উল্লেখ্য , গাইবান্ধা জেলা পরিষদ নির্বাচনে ৭টি উপজেলার ৮০টি ইউনিয়ন ও ৪টি পৌর সভার নির্বাচিত ১ হাজার ১৩৪ জন ভোটার তাদের ভোট প্রদান করবেন। তাদের ভোটে ১ জন জেলা পরিষদ চেয়ারম্যান ৭ জন সাধারণ সদস্য এবং ৩ জন সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচিত হবেন।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন