জিম্বাবুয়ে দলকে শুভেচ্ছা জানালেন শহীদ আফ্রিদি

পাকিস্থানের সাবে ক্রিকেটার শহীদ আফ্রিদি।

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে টানা দুই ম্যাচে হেরে সেমিফাইনালে জায়গা করে নেওয়ার পথ কঠিন করে তুলেছে পাকিস্তান দল। ভারতের বিপক্ষে পরাজয়ের পর বাবর আজমের দল হেরেছে জিম্বাবুয়ের বিপক্ষেও। ১৩০ রানের স্বল্প পুঁজি নিয়েও পাকিস্তানকে রীতিমতো কাঁদিয়ে ছেড়েছে জিম্বাবুয়ে। শেষ পর্যন্ত এক রানের জয় পায় ক্রেইগ আরভিনের দল।

বাবর আজমদের এমন লজ্জাজনক হারের দিনে জিম্বাবুয়ে দলের ভূয়সী প্রশংসা করেছেন পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার শহীদ আফ্রিদি। আর জিম্বাবুয়ের জয়কে মোটেও অঘটন নয়, বরং চ্যাম্পিয়নের মতো লড়াই করে জয় ছিনিয়ে নিয়েছে বলে মন্তব্য করেছেন পাক সাবেক এই অধিনায়ক।

ম্যাচশেষে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে আফ্রিদি লেখেন, আমি এই ফলাফল মোটেই হতাশাজনক বলব না। যারা ম্যাচ দেখেছে, তারা জানে জিম্বাবুয়ে প্রথম বল থেকেই দারুণ ক্রিকেট খেলেছে। দেখিয়েছে ব্যাটিং পিচেও কী করে এত অল্প রান ধরে রেখে জেতা যায়। জয়ের জন্য জিম্বাবুয়ে ক্রিকেটকে শুভেচ্ছা। তারা প্যাশন ও কঠোর পরিশ্রম দেখিয়েছে।

বিজ্ঞাপন

তবে পাকিস্তানের হারের পর বাবর আজমদের সমালোচনা করেছেন দেশটির সাবেক ক্রিকেটাররা। শোয়েব আখতার টুইটারে লিখেছেন, ‘খুব ভদ্রভাবে বললে, এটা অত্যন্ত বিব্রতকর।’

পাকিস্তানের সাবেক পেসার মোহম্মদ আমির প্রশ্ন তুলেছেন দল নির্বাচন নিয়ে। তিনি দল নির্বাচনে ভুল হয়েছে বলেও দাবি করেছেন।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন ডো‌নাল্ড লুর সফরে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে : পররাষ্ট্রমন্ত্রী লালমোহনে জোরপূর্বক জমি দখল পরবর্তী সন্ত্রাসী হামলায় আহত-৫ আগের মালিক সব্দুলের কাছে ফিরে গেলো পাওয়ার ব্রীকস পায়রা বন্দরের নিজস্ব জেটিতে প্রথমবারের মতো ভিড়েছে বিদেশি জাহাজ ৪ হাজার ১শত ফ্রি ই-বুক এক্সেস পাবে বাকৃবি শিক্ষার্থীরা মাটিরাঙ্গায় সাড়া ফেলেছে সার্বজনীন পেনশন স্কিম গোয়ালন্দে পল্লী মঙ্গল কর্মসূচীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সাত কলেজের বিজ্ঞান ইউনিটের ভর্তি পরিক্ষা আগামীকাল বৈদেশিক ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ প্রধানমন্ত্রীর শ্রীনগরে উপজলা নির্বাচনে টাকা বিতরণের দৃশ্য ভিডিও ধারণ করায় দুই যুবককে মারধর নরসিংদীতে স্ত্রীকে পিটিয়ে হত্যা কাউখালীতে শিক্ষার্থীদের মোবাইলে আসক্তি বাড়ছে পাইকগাছায় বিদ্যুৎ স্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু কচুয়ায় অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী অনুমোদন পেল ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি নদীর ঢেউয়ে জীবন জড়াচ্ছে বাপ-দাদার পেশায়,শিক্ষা বিমুখ জেলে পল্লীর অধিকাংশ শিশু