জামালপুরে স্বতন্দ্র প্রার্থীর নির্বাচনী অফিসে অগ্নিসংযোগের অভিযোগ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

জামালপুর-৫ আসনের স্বতন্ত্র এমপি প্রার্থী আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী রেজাউল করিম রেজনুর নিবার্চনী অফিস ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। ২৬ ডিসেম্বর মঙ্গলবার দিবাগত রাতে জামালপুর সদর উপজেলার বাশ৭চড়ার কাশারু পাড়ায় এ ঘটনা ঘটে।

স্বতন্ত্র এমপি প্রার্থী রেজাউল করিম রেজনুর সর্মথক আলম হোসেন জানান, রাতের আধারে নৌকার কর্মী সমর্থকরা স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজনুর নির্বাচনী অফিস ভাংচুর এবং অগ্নি সংযোগ করে। এক পর্যায়ে তারা আমার বাড়ি ঘর ভাংচুর এবং বিভিন্ন মালামাল লুটতরাজ করে নেয়।

স্বতন্ত্র এমপি প্রার্থী রেজাউল করিম রেজনু জানান, হামলাকারী আমার নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ ও ভাংচুর করেছে। শুধু তাই না আমার সর্মথকদের বাড়িঘরও ভাংচুর করেছে। ফলে তাদের ভয়ে আমার সর্মথকরা স্বাভাবিকভাবে নির্বাচন পরিচালনা করতে পারছেনা।

বিজ্ঞাপন

এব্যাপারে জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোরহাব হোসেন জানান, ঘটনাস্থল পরির্দশন করা হযেছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন