জন-প্রতিনিধিদের নিয়ে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ও সতর্কতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বাগেরহাটের শরণখোলা উপজেলা কৃষি অফিস চত্তরে বসানো হয়েছে এগ্রি-অটোমেটিক ওয়েদার ষ্টেশন। এ বিষয়ে ”স্ট্রেংদেনিং ফোরকাস্ট-বেজড আর্লি একশনস ইন সাইক্লোন প্রোন কোস্টাল রিজিওনস ইন বাংলাদেশ (স্টেপ) প্রকল্পের আয়োজনে জন-প্রতিনিধিদের নিয়ে ঘূর্ণিঝড় পূর্বাভাস ও সতর্কতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহিদুল ইসলামের সভাপতিত্বে বুধবার (২৭ ডিসেম্বর সকাল ১১টায় উপজেলা কৃষি অফিস কনফারেন্স রুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয় ।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত। বিশেষ অতিথি ছিলেন,উপজেলা কৃষি কর্মকর্তা দেবব্রত সরকার,উপজেলা আ.লীগের সভাপতি ও রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল হোসেন মুক্তা,ইউনাইটেড পারপাসের প্রজেক্ট ম্যানেজার মাহমুদ মিনার ও রাইমস এর কারিগরি কর্মকর্তা সাইয়েদা সাবরিনা সুলতানা।

বিজ্ঞাপন

কর্মশালায় আবহাওয়া পূর্বাভাস ও সতর্কতা বিষয়ে প্রশিক্ষণ দেন বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ খন্দকার হাফিজুর রহমান। কর্মশালা শেষে আবহাওয়ার উপরে সংক্ষিপ্ত মহড়া অনুষ্ঠিত হয় ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন