জনগন ভালোবাসাতেই নৌকায় ভোট দিবে: মায়া

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

আগামী ৭ জানুয়ারী নির্বাচন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন । এই নির্বাচনে আজকের উঠান বৈঠক হয়ে গেছে জনসভা। যারা কষ্ট করে এই আয়োজন সফল করেছেন তাদের অসংখ্য ধন্যবাদ জানাই।

এই নির্বাচন হবে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন।নির্বাচনের আচরন বিধি আপনারা যথাযথ ভাবে মেনে চলবেন।কেননা, আওয়ামীলীগ একটি সুশৃংখল রাজনৈতিক দল, তাই আমরা সুশৃংখলতায় বিশ্বাসী। আমরা সুশৃংখল থাকবো, কারো সাথে দ্বন্দ্বে জড়াবো না। বিএনপি জামায়াত এই নির্বাচনকে বানচাল করতে প্রানপন চেস্টা করে যাচ্ছে। কিন্তু বাংলার জনগন কোন ক্রমেই তাদের এই স্বপ্ন বাস্তবায়ন করতে দিবেনা ইনশাআল্লাহ।

বুধবার (২৭ ডিসেম্বর) বিকালে উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে উঠান বৈঠকে চাঁদপুর -২ আসেনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও আওয়ামী লীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এ কথা বলেন। নৌকার প্রার্থী মায়া চৌধুরী আরো বলেন, কোথাও কোন সমস্যা দেখলে আইন নিজের হাতে তুলে নিবেন না, প্রয়োজনে আইন শৃংখলা বাহিনীকে খবর দিবেন। কেননা, আমরা সংঘাতে বিশ্বাস করিনা।আমরা জনগনের ভালবাসা নিয়ে রাজনীতি করি।আওয়ামীলীগ সারাদেশে ব্যাপক উন্নয়ন করেছে।

বিজ্ঞাপন

এমনকি গ্রামকে শহরের আদলে গড়ে তুলেছে।আমার বিশ্বাস, উন্নয়ন ও জনগনের ভালবাসাতেই নৌকা জয়লাভ করবে ইনশআলালাহ। আওয়ামীগ নেতা সোলাইমান তপুর সভাপতিত্বে এবং ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এড. রুহুল আমিন, বিশিষ্ট শিল্পপতি শাজাহান শিকদার,আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য উপ-কমিটির সদস্য রাশেদুল হাসান রনি চৌধুরী,উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার ও শাজাহান প্রধান, জাহাঙ্গীর আলম হাওলাদার, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী মুক্তার হোসেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা যুবলীগের সদস্য রেজোয়ান খন্দকার, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, ইউপি সদস্য শাহ আলম, ফতেপুর পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগের সাদারন সম্পাদক মেহেদী হাসান কাজল, যুবলীগ নেতা কবির হোসেন প্রধান, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আওয়ামীলীগ নেতা মোতালেব সরকার।

একইদিনে বাদ আসর ফতেপুর পশ্চিম ইউনিয়নের রাড়ীকান্দি মাদ্রাসা মাঠে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।উঠন বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর -২ আসেনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও আওয়ামী লীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম। বিশিষ্ট শিল্পপতি শাজাহান শিকদার, ছেংগারচর পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব রফিকুল আলম জর্জ, আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য উপ-কমিটির সদস্য রাশেদুল হাসান রনি চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান।

বিজ্ঞাপন

এর পূর্বে বুধবার দুপুরে উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের আমিরাবাদ বাজারে গনসংযোগ করেন নৌকার প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন