ঘটনাবহুল হতে পারে আজকের দিন, জানুন আজকের রাশিফল

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

আজ ১২ অক্টোবর, রোজ বুধবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা। দুই-ই সত্যি, যদি আপনি মানেন,। চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আপনার বুধবারের রাশিফল।

মেষ রাশি
মেষ: মন খুশি থাকবে, তবে অহেতুক রাগ ও তর্ক এড়িয়ে চলুন। সন্তানের স্বাস্থ্যের যত্ন নিন। খরচ বাড়বে। অভিভাবকদের সহযোগিতা পাবেন। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। ক্ষমতাসীন প্রশাসনের পক্ষ থেকে সাহায্য করা হবে। আয় বাড়বে। সন্তানের সুখ বাড়বে। জীবনসঙ্গীর স্বাস্থ্য সমস্যা হতে পারে। মায়ের কাছ থেকে টাকা পাওয়ার সম্ভাবনাও আছে। খরচ বেশি হবে।

বৃষ রাশি
আত্মবিশ্বাসের অভাব হতে পারে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। জীবন বিশৃঙ্খল হয়ে পড়বে। কর্মক্ষেত্রে কাজ বেশি হবে, কাজে অসুবিধা হতে পারে। একাডেমিক কাজে সাফল্য পাবেন। চাকরিতে উন্নতি হতে পারে। বেড়াতে যেতে পারেন কর্মস্থলে কর্মকর্তাদের সঙ্গে মতবিরোধ হতে পারে। চাকরি পরিবর্তনেরও সম্ভাবনা রয়েছে। কাজের পরিধি বাড়বে। আয়ও বাড়বে।

বিজ্ঞাপন

মিথুন
মন খুশি থাকবে। যে কোন জায়গা থেকে টাকা পাওয়া যাবে। যানবাহন ভোগ কমতে পারে। সরকারি কাজে ব্যাঘাত ঘটতে পারে। সতর্ক থাকুন কথায় মাধুর্য থাকবে। সুখ বা সম্পদ বৃদ্ধি হতে পারে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। মনে শান্তি থাকবে। আত্মবিশ্বাসের অভাব. নেতিবাচক চিন্তা সমস্যা সৃষ্টি করতে পারে। অর্থহীন বিবাদ হতে পারে।

কর্কট
আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন, তবে বিরক্তিও হতে পারে। একাডেমিক কাজে বেশি পরিশ্রম থাকবে। অসুবিধাও দেখা দিতে পারে। বন্ধুদের সাহায্য পাবেন। কথাবার্তায় মাধুর্য থাকবে। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। ব্যবসা বাড়বে। আপনি আপনার বাবার সাথে বেড়াতে যেতে পারেন। আপনার কাজের ভালো ফল পাবেন। বুদ্ধিবৃত্তিক কাজে ব্যস্ততা বাড়বে। পোশাকের জন্য খরচ বাড়তে পারে। ধৈর্যের অভাব হবে। কথোপকথনে ধৈর্য ধরুন।

সিংহ রাশি
কথোপকথনের ভারসাম্য বজায় রাখুন। ঘরোয়া সুখ বাড়তে পারে। পরিবারে কোনো ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। কোনো বয়স্ক ব্যক্তির কাছ থেকে অর্থ প্রাপ্তি হতে পারে। মনে শান্তি ও সুখ থাকবে। পারিবারিক জীবন সুখের হবে। আপনি শিল্প এবং সঙ্গীত আগ্রহী হতে পারে. কথোপকথন ভারসাম্য। ধর্মের প্রতি শ্রদ্ধা থাকবে। সন্তানের স্বাস্থ্য সমস্যা হতে পারে। ভাইবোনের সাথে তর্ক হতে পারে।

বিজ্ঞাপন

কন্যা
মনে আশা ও হতাশার অনুভূতি থাকতে পারে। পরিবারের সমর্থন পাবেন। একাডেমিক ও গবেষণার কাজে বিদেশে যেতে পারেন। বন্ধুর সাহায্য পেতে পারেন। মনটা খুশি হবে। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে তীর্থযাত্রায় যেতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন। শিল্প ও সঙ্গীতের প্রতি ঝোঁক থাকবে। রাগের মুহূর্ত এবং তৃপ্তির অনুভূতি থাকবে। মায়ের স্বাস্থ্য সমস্যা হতে পারে।

তুলা
মনে উত্থান-পতন থাকবে, তবে সংযত থাকবেন। কথোপকথনে ভারসাম্য বজায় রাখুন। ব্যবসায় উন্নতি হতে পারে। অভিভাবকদের সহযোগিতা পাবেন। কাজের প্রতি আগ্রহ থাকবে। ভাই-বোনের সহযোগিতা পাবেন। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। নেতিবাচক চিন্তার প্রভাব শেষ হবে। ধৈর্যের অভাব হবে। মিষ্টি খাবারের প্রতি ঝোঁক থাকবে। লেখালেখি ও বুদ্ধিবৃত্তিক কাজ অর্থ উপার্জনের মাধ্যম হয়ে উঠবে। স্বাস্থ্যের যত্ন নিন। পরিবারে বিভেদ বাড়তে পারে।

বৃশ্চিক
আত্মবিশ্বাস পূর্ণ থাকবেন, তবে মানসিক শান্তির জন্য চেষ্টা করুন। চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে সৌহার্দ্য বজায় রাখুন। বাড়তি কিছু দায়িত্ব থাকতে পারে। কোনও অজানা ভয়ে আপনি বিচলিত হতে পারেন। পরিবারের সমর্থন পাবেন। অর্থ উপার্জন করা যেতে পারে। কর্মক্ষেত্রে অসুবিধা হতে পারে। পারিবারিক সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। খরচ বেশি হবে। গৃহ সুখ বাড়বে। পারিবারিক জীবন সুখের হবে।

ধনু
মন অস্থির হতে পারে। ধৈর্য ধরার চেষ্টা করুন। সন্তানের স্বাস্থ্যের যত্ন নিন। চিকিৎসা ব্যয় বাড়তে পারে। বন্ধুর সাহায্য পেতে পারেন। আপনি শিল্প এবং সঙ্গীত আগ্রহী হতে পারেন। ব্যবসার প্রসার ঘটবে। পরিবারের কোনও গুরুজনের কাছ থেকে অর্থ পাওয়া যেতে পারে। পিতার সঙ্গে মতবিরোধ বাড়তে পারে। মায়ের কাছ থেকে অর্থ পাওয়া যাবে। যানবাহন হয়ে উঠছে সুখ বৃদ্ধির যোগ। কথোপকথনে ধৈর্য ধরুন।

মকর
অলসতার পরিমাণ বাড়তে পারে। আপনার স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। মনটা খুশি হবে। কোনও ভবন বা সম্পত্তি অধিগ্রহণ করা যেতে পারে। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আত্মবিশ্বাস বাড়বে, তবে অতিরিক্ত উদ্যমী হওয়া এড়িয়ে চলুন। স্বাবলম্বী হন। চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে মতবিরোধ হতে পারে। পুরনো বন্ধুদের সঙ্গে যোগাযোগ হতে পারে। যানবাহনের আনন্দ বাড়বে।

কুম্ভ
ব্যবসায়িক কাজে অসুবিধা হতে পারে। আরও দৌড়োদৌড়ি হবে। খরচও বেশি হবে। রুটিন বিশৃঙ্খল হবে। পিতার সহযোগিতা পেতে পারেন। আত্মবিশ্বাস বাড়বে। পারিবারিক জীবন সুখের হবে। কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে পারে। কাজ বেশি হবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। রক্তের সমস্যায় ভুগতে পারেন। মানসিক সমস্যা বাড়বে। বন্ধুদের সহযোগিতা পাবেন। মানসিক শান্তির জন্য চেষ্টা করুন।

মীন
আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। পারিবারিক জীবন সুখের হবে। বন্ধুর সঙ্গে ব্যবসায়িক সফরে যেতে পারেন। ভ্রমণ উপকারী হবে। কাজ বেশি হবে। মন খারাপ হতে পারে। আপনার বাবার স্বাস্থ্যের যত্ন নিন। ব্যবসা সম্প্রসারণে ব্যয় বাড়তে পারে। মনের নেতিবাচক চিন্তার প্রভাব শেষ হবে। সঞ্চিত তহবিল হ্রাস পেতে পারে। কথোপকথনে কঠোরতার প্রভাবও থাকতে পারে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন