গুরুদাসপুরে গৃহবধূকে পিটিয়ে হত্যার, আটক ১

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

নাটোরের গুরুদাসপুরে সীমা খাতুন (২৮) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে, পুলিশ।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) উপজেলার মশিন্দা ইউপির শিকারপুর বাহাদুরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন, গুরুদাসপুর থানার উপ-পরিদর্শক মাজহারুল ইসলাম। এ ঘটনায় রাতেই নিহতের ভাই রুবেল আহমেদ বাদি হয়ে ৫ জনের বিরুদ্ধে গুরুদাসপুর থানায় মামলা দায়ের করেন।

নিহত সীমা খাতুন গুরুদাসপুর উপজেলার রানীগ্রাম ফকিরপাড়া এলাকার মো. আছাদ আলীর মেয়ে। তার স্বামী বাহাদুরপাড়া গ্রামের মো. ইছর আলীর ছেলে রতন ওরফে কালু মিয়া। নিহত সীমা খাতুনের পাঁচ বছরের এক মেয়ে ও তিন বছরের এক ছেলে আছে।

বিজ্ঞাপন

নিহত সীমা খাতুনের খালাতো ভাই সোহেল রানা অভিযোগ করে বলেন, আমার বোনের স্বামী রতনের সাথে গুরুদাসপুরের এক মেয়ের সাথে দীর্ঘদিন ধরে পরকীয়ার সম্পর্ক ছিল। ওই মেয়ের সাথে সে স্থানীয়দের হাতে আটকও হয়। পরকীয়া সম্পর্কের কথা আমার বোন জানার পর থেকেই তাকে মানসিক ও শারিরিক নির্যাতন করতে থাকে রতন, এ নিয়ে ব্যাপক দাম্পত্য কলহ চলছিল। বৃহস্পতিবার দুপুর এ বিষয় নিয়ে কথা কাটাকাটি হলে সীমাকে পিটিয়ে রক্তাক্ত জখম এবং মাথা ফাটিয়ে দেয়। পরে রতনের পরিবারের লোকজন সীমাকে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে মাথায় সেলাই দিয়ে বাড়িতে নিয়ে আসে। বিকেল বাড়িতে আসার পরে সীমা বমি করতে থাকলে রতন ও তার পরিবারের সদস্যরা স্থানীয়দের বলে বিষ খেয়েছে। সীমার অবস্থা খারাপ হলে আবার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহীতে নিয়ে যেতে বলে। রাজশাহী মেডিকেল কলেজে নেওয়ার সময় বড়াইগ্রামের বনপাড়ায় সীমা মারা গেলে মরদেহ নিয়ে বাড়িতে আসে রতনের পরিবার। মরদেহ বাড়িতে আনার পরে রতনের পরিবার স্থানীয়দের জানায়, বিষ খেয়ে মারা গেছে সীমা। এসময় তারা একটি ডেথ সার্টিফিকেট দেখায় স্থানীয়দের।

এ ব্যাপার জানতে চাইলে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা: মো. মুজাহিদুল ইসলাম বলেন, “বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে সীমা খাতুনকে রক্তাক্ত জখম অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসাসহ তার মাথায় সেলাই দেওয়া হয়। এক ঘন্টা পরে আবার হাসপাতালে নিয়ে আসলে তার শরীরে বিষের উপস্থিতি পাওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ট্রান্সফার করা হয়। রাজশাহী নেওয়ার পথে মারা যান সীমা খাতুন। নিহতের স্বজনের কোনো ডের্থ সার্টিফিকেট দেওয়া হয়নি, তাদের টান্সফার সার্টিফিকেট দেওয়া হয়েছে।

গুরুদাসপুর থানার উপ-পরিদর্শক মাজহারুল ইসলাম জানান, বাদি-বিবাদির বরাত দিয়ে বলেন, বাদিদের অভিযোগ পিটিয়ে জখমের পরে চিকিৎসা দিয়ে বাড়ীতে আনার পর সীমা খাতুন বিষ খাওয়ানো হয়েছে। কিন্তু বিবাদীরা জানান, পিটিয়ে জখমের পরে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে আসলে রাগ-অভিমানে বিষপান করেন সীমা খাতুন।

বিজ্ঞাপন

এ ঘটনায় নিহতের ভাই রুবেল আহমেদ বাদি হয়ে সীমার স্বামী কালুসহ পাঁচজনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন। মামলার পর অভিযান চালিয়ে মূল অভিযুক্ত কালুর চাচাতো ভাই মামলার ৪ নম্বর আসামি মো. স্বপনকে গ্রেফতার করা হয়। অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পোস্টমর্টেম রিপোর্ট পেলে সীমা খাতুনের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন: পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক তীব্র গরমে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন খালে ভাসছে বাঘের দেহ!