গাজীপুরে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে প্রচারণা ও ভোট প্রার্থনা

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৩ (শ্রীপুর ও পিরুজালি-ভাওয়ালগড়) আসনে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ইকবাল হোসেন সবুজের পক্ষে তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামে বাড়ি বাড়ি গিয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন ও ভোটারদের নিকট ভোট প্রার্থনা করেছেন শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম মোড়ল।

সোমবার বিকেলে শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ইকবাল হোসেন সবুজের পক্ষে বাড়ি বাড়ি গিয়ে সকল ভোটারদের ট্রাক মার্কায় ভোট দেওয়ার আহবান জানান এবং ইকবাল হোসেন সবুজের বিভিন্ন উন্নয়ন মূলক কাজ নিয়ে কথা বলেন।

তিনি বলেন মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ ট্রাক প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান। এ সময় উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মী।শফিকুল ইসলাম মোড়ল বলেন ‘স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ স্বচ্ছ মানুষ। তার কোনো দুর্নীতি নেই। অপরাধ ও দুর্নীতিমুক্ত সমাজ গড়তে দুর্নীতিমুক্ত জনপ্রতিনিধির প্রয়োজন।

বিজ্ঞাপন

আমাদের আসনে সবুজ উপযুক্ত এমপি প্রার্থী। তিনি জনগণের দুঃখ-বেদনা বোঝেন। আমি সবুজ কে সমর্থন দিয়েছি। আপনারাও তাকে সমর্থন ও ভোট দেবেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন