গাজীপুরে কেক-পেটিস খেয়ে ২ শিশুর মৃত্যু, গ্রেফতার ৪

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

গাজীপুরে কেক ও পেটিস খেয়ে দুই শিশুর মৃত্যুর ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।শিশুদের বাবা আশরাফুল ইসলাম সদর থানায় মামলা করার পর সোমবার সন্ধ্যায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন সালনা (ইপসা গেট) এলাকার দোকানদার সাইফুল ইসলাম (৪৮), ব্রাহ্মণবাড়িয়ার কসবার সোহেল (৪৮), একই জেলার নবীনগরের কোনাউর এলাকার দানু মিয়ার ছেলে শহিদুল ইসলাম (২৫) ও একই গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে মোহাম্মদ হোসেন (৪৫)।সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল ইসলাম জানান, আসামিদের মধ্যে তিনজন বেকারির কর্মকর্তা ও কর্মচারী। বিষক্রিয়ার উৎস হিসেবে পারিবারিক কলহ বা কারও সঙ্গে শত্রুতা আছে কি না, তা-ও তদন্ত করে দেখা হচ্ছে।

গত রবিবার পোশাক কারখানার শ্রমিক আশরাফুলের মেয়ে আশামনি (৬) ও আলিফ (২) কেক ও পেটিস খাওয়ার পর অসুস্থ হয়ে পড়ে। পরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তাদের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডা. শাফি মোহাইমেন জানান, নিহতদের ময়নাতদন্ত হয়েছে। এতে খাদ্যে বিষক্রিয়ার প্রমাণ পাওয়া গেছে।উল্লেখ্য, আশরাফুলের বাড়ি শেরপুর সদরের টিটকারচর দিঘলদী এলাকায়। তিনি পরিবার নিয়ে ইসপা গেট এলাকার এরশাদ হোসেনের বাড়িতে ভাড়া থাকেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন