ক্ষমতা গ্লাসের পানির মত এক মিনিটে পড়ে যেতে পারে: মেয়র সাক্কু

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বিএনপি কতৃক আয়োজিত আগামী ২৬ নভম্বর কুমিল্লা বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্য নগরের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করেন কুসিকের সাবেক মেয়র মোঃ মনিরুল হক সাক্কু।

দুপুরে নগরীর নানুয়া দিঘির পাড়ের রাজনৈতিক কার্যালয় থেকে পদুয়ার বাজার বিশ্বরোড,শাকতলা ২৩,২৪ নং ওয়ার্ড, কালির বাজার, দিদার সমিতি, দৌলতপুর, গোবিন্দ পুর ও টমচমব্রীজ সহ বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করেন বিএনপির সাবেক নেতা ও কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক মেয়র মনিরুল হক সাক্কু।

সাক্কু বলেন আমার পৈতৃক ১৪ তলা বিশিষ্ট ৭৬ ফ্ল্যাট আছে সেখানে কুমিল্লার বিএনপির বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করে আগত নেতা কর্মীরা থাকতে পারবেন এবং খাওয়া দাওয়া করতে পারবেন। আমি বমার দলের নেতা কর্মীদের জন্য সে ব্যাবস্থা করেছি। আমি সাক্কু ৪৪ বছর ধরে বিএনপির রাজনীতির সাথে জড়িত। আমি দলের সিদ্ধান্তের বাহিরে যেয়ে কুমিল্লা সিটি করপোরেশনের নির্বাচন করেছি এটা আমি ভুল করেছি। তবে আমি কেন নির্বাচন করেছি সে ব্যাখ্যা আমি দলের ভাইস প্রেসিডেন্টকে লিখিত ভাবে কৈফিয়ত দিয়েছি। আমি জনগণের রক্ষার জন্য নির্বাচনটা করেছি। আমার নিজের স্বার্থে করিনি।

বিজ্ঞাপন

আমি সাক্কু আল্লাহ ছাড়া কাউকে ভয় করিনা। আমি সুস্থ্য থাকলে আল্লাহ আমাকে বাচাইলে ২৬ নভেম্বর বিএনপির কুমিল্লা বিভাগীয় সমাবেশে আমি যাবই আমাকে কেউ আটকিয়ে রাখতে পারবে না। আমি চাই বিএনপি সব কোন্দল ভুলে আমরা একত্রে কাজ করতে। বিএনপি যেহেতু একটি বড় দল তাই এখানে একটু বিভেদ থাকবেই। ছোট দলে কোন বিভেদ থাকে না। আওয়ামী লীগ সরকার সম্পূর্ণ অবৈধ। বর্তমান সরকারের উপর মানুষের তিক্ততা এসে গেছে।
বিএনপি থেকে আমাকে কেউ সরাতে পারবেনা।

আমার পৈতৃক সম্পত্তির ১৪ তলার ৭৮ টি ফ্ল্যাট আছে সেখানে দুর দুরান্ত থেকে আগত নেতা কর্মীরা ২৬ তারিখ সমাবেশের আগ পর্যন্ত থাকা খাওয়ার ব্যাবস্থা আছে ক্ষমতা গ্লাসের পানির মত এক মিনিটে পড়ে যেতে পারে। সাক্কু
২৬ তারিখের সমাবেশের জন্য আমি জান দিয়ে খাটতেছি। সাক্কু ২৬ তারিখে আমি সাক্কু বেঁচে থাকলে যদি আমার গায়ে এক বিন্দু রক্ত থাকে আমি সমাবেশে যাব। এমন কোন বান্দা নেই আমাকে আটকিয়ে রাখতে পারবে।

এসময় তার সাথে ছিলেন শহর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাজী আব্দুস সালাম মাসুক, হুমায়ুন কবির, বীর মুক্তিযোদ্ধা জেলা বিএনপি নেতা রফিকুল ইসলাম, জেলা যুবদলের সাবেক সিনিয়র সহ সভাপতি মোঃ আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, জাতীয়তাবাদী হিন্দু দলের সাধারণ সম্পাদক বাবু শ্যমল সাহা, জেলা যুবদলের সহ সভাপতি মোঃ কবির হোসেন, কাজী আবেদ কবির, মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বদরুল হাসান রাব্বু, ইকরাম হোসেন ইকু প্রমুখ।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বিয়ের আশ্বাসে আ’লীগ নেত্রীকে ধর্ষণের অভিযোগ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক সংকটে স্বাস্থ্য সেবা ব‍্যাহত গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ১৫ জন শিক্ষার্থীর জন্য ১৮ জন শিক্ষক-কর্মচারীর মাসে বেতন ৩ লাখ ৩২৯৭০ টাকা কুতুবদিয়ায় এমভি আবদুল্লাহ, ২৩ নাবিক চট্টগ্রাম পৌঁছাবেন মঙ্গলবার ঝিনাইদহে এসএসসি পরীক্ষায় ফেল করে শিক্ষার্থীর আত্মহত্যা কুমিল্লা শিক্ষা বোর্ডে এসএসসিতে পাসের হার ৭৯.২৩ শতাংশ নওগাঁয় শিক্ষার্থীদের মাঝে পর্নোগ্রাফি বিক্রি, আটক সাত ব্যবসায়ী নওগাঁয় ৩৫ কোটি টাকা ফেরতের দাবিতে ভুক্তভোগী কৃষক ও ব্যবসায়ীদের মানববন্ধন গোয়ালন্দে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ করার সুপারিশের কার্যকারিতা নেই: শিক্ষামন্ত্রী বাকৃবিতে ভেটেরিনারি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত চেয়ারম্যান প্রার্থী মাল্টা কাওসারকে নিয়ে শংকিত পাওনাদাররা পাইকগাছায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগ পাইকগাছায় ফসিয়ার রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ২৭৫ জন ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান নরসিংদীর পাঁচদোনায় বাস-মাইক্রোবাস মুখোমুখী সংঘর্ষে চালকসহ নিহত ২, আহত ৩ শেরপুরে জাতীয় বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড উদ্বোধন এবার পদ্মা সেতু ঘুরে যাবে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ দেশবাসীকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী সিলেটের ৮ উপজেলায় নতুন মুখ হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা