কেডিকে ইউপি সদস্য মিঠু সহ ১ জন ৬৬৭ বস্তা আত্মসাৎকৃত ছোলা নিয়ে আটক

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

চুয়াডাঙ্গা জীবননগর উপজেলা কেডিকে ইউনিয়ন পরিষদ সদস্য খাসিয়ার রহমান মিঠু সহ ১ জন  যশোর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে প্রতারণাপূর্বক আত্মসাৎকৃত ৬৬৭ বস্তা ছোলা উদ্ধারসহ দুই আসামি গ্রেফতার হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো যশোর কোতয়ালী থানাধীন বসুন্দিয়া গ্রামের মৃত আৰু বকর সিদ্দিকের ছেলে হাসান আল মামুন রাজন (৩০) এবং চুয়াডাঙ্গার জীবননগর থানাধীন দেহাটি গ্রামের মোদাচ্ছের রহমানের ছেলে খাসিয়ার রহমান মিঠু (৪০)। সোমবার (৩রা এপ্রিল) জীবননগর থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

ডিবি জানায়, বেনাপোল পোর্ট থানাধীন বেনাপোল স্থল বন্দরের গেটের সামনে জনৈক আ. মান্নানের আছিয়া ট্রান্সপোর্ট নামে একটা প্রতিষ্ঠান আছে। মেসার্স সৈকত ট্রেডার্স, চাকতাই কোতয়ালী, চিটাগাং ভারত হতে বিভিন্ন মালামাল বাংলাদেশে আমদানি করে। আছিয়া ট্রেডার্স উক্ত প্রতিষ্ঠানের মালামাল দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছে। তারই ধারাবাহিকতায় উক্ত ট্রেডার্সের সামদানিকৃত ছোলার মধ্যে হতে ৬৬৭ বস্তা ছোলা যার ওজন ২০ টন ৯০ কেজি এবং মূল্য ১৬ লক্ষ টাকা।

বিজ্ঞাপন

এসব ছোলা সাগর ট্রেডার্স রাজবাড়ীতে পাঠানোর জন্যে ২৮শে মার্চ ট্রাক লোড করে পাঠায়। পরবর্তীতে ট্রাকের ড্রাইভার ও মালিক মিলে আমদানিকৃত ছোলা আত্মসাৎ করে অন্যত্র বিক্রি করে দেয়। বাদীর উত্তরপ অভিযোগের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানায় মামলা দায়ের করা হয়।

মামলা দায়েরের পর যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের সার্বিক দিকনির্দেশনায় যশোর জেলা গোয়েন্দা শাখার অফিসার। ইনচার্জ কপণ কুমার সরকারের তত্ত্বাবধানে এসআই নূর ইসলাম, এসআই শফি আহমেদ রিয়েল, এসআই শামীম হোসেনগনের সমন্বয়ে একটা চৌকস টিম তথ্য প্রযুক্তির সহায়তায় আসামিদের অবস্থান সনাক্ত করে সোমবার (৩রা এপ্রিল) চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত আসামি হাসান আল মামুন রাজন এবং খাসিয়ার রহমান মিঠুকে গ্রেফতার এবং আত্মসাৎকৃত ৬৬৭ বস্তা ছোলা উদ্ধার করেন ।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বিয়ের আশ্বাসে আ’লীগ নেত্রীকে ধর্ষণের অভিযোগ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক সংকটে স্বাস্থ্য সেবা ব‍্যাহত গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ১৫ জন শিক্ষার্থীর জন্য ১৮ জন শিক্ষক-কর্মচারীর মাসে বেতন ৩ লাখ ৩২৯৭০ টাকা কুতুবদিয়ায় এমভি আবদুল্লাহ, ২৩ নাবিক চট্টগ্রাম পৌঁছাবেন মঙ্গলবার ঝিনাইদহে এসএসসি পরীক্ষায় ফেল করে শিক্ষার্থীর আত্মহত্যা কুমিল্লা শিক্ষা বোর্ডে এসএসসিতে পাসের হার ৭৯.২৩ শতাংশ নওগাঁয় শিক্ষার্থীদের মাঝে পর্নোগ্রাফি বিক্রি, আটক সাত ব্যবসায়ী নওগাঁয় ৩৫ কোটি টাকা ফেরতের দাবিতে ভুক্তভোগী কৃষক ও ব্যবসায়ীদের মানববন্ধন গোয়ালন্দে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ করার সুপারিশের কার্যকারিতা নেই: শিক্ষামন্ত্রী বাকৃবিতে ভেটেরিনারি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত চেয়ারম্যান প্রার্থী মাল্টা কাওসারকে নিয়ে শংকিত পাওনাদাররা পাইকগাছায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগ পাইকগাছায় ফসিয়ার রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ২৭৫ জন ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান নরসিংদীর পাঁচদোনায় বাস-মাইক্রোবাস মুখোমুখী সংঘর্ষে চালকসহ নিহত ২, আহত ৩ শেরপুরে জাতীয় বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড উদ্বোধন এবার পদ্মা সেতু ঘুরে যাবে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ দেশবাসীকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী সিলেটের ৮ উপজেলায় নতুন মুখ হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা