কুমিল্লা জেনারেল হাসপাতাল স্বাস্থ্য কমিটির সভা অনুষ্ঠিত

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

কুমিল্লা জেনারেল হাসপাতালের স্বাস্থ্য ব্যবস্থা কমিটির সভায় কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দীন বাহার এমপি কুমিল্লা জেনারেল হাসপাতালের রোগী কল্যাণ তহবিলে বছরে ২ লক্ষ টাকা অনুদান দিবেন। ১৫ মার্চ মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় সিভিল সার্জনের কার্যালয়ে স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির সভায় তিনি এই কথা বলেন।

সভা চলাকালীন সময় তিনি রোগী কল্যাণ ফান্ডে নগদ ২ লক্ষ টাকা প্রদান করেন। এ সময় তিনি বলেন আমি নিজে কুমিল্লা জেনারেল হাসপাতাল হতে চিকিৎসা গ্রহণ করেছি। তিনি আরো বলেন আমি সবাইকে আহ্বান জানিয়ে বলেন যাতে সবাই সরকারি হাসপাতালে চিকিৎসা সেবা গ্রহণ করে। উন্নত রাষ্ট্রসমূহের সাথে তাল মিলিয়ে বাংলাদেশের স্বাস্থ্য ব্যবস্থা ও এখন অনেকটাই এগিয়েছে। এখন সরকারি হাসপাতাল সমূহে ব্যবহৃত হচ্ছে অত্যাধুনিক প্রযুক্তির সকল মেশিন ও সরঞ্জামাদি।

কুমিল্লার সিভিল সার্জন ডা: নাছিমা আকতার এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে এমপি বাহার এসব কথা বলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক পঙ্কজ বড়ুয়া, প্যানেল মেয়র হাবিবুর আলআমিন সাদি, জাতীয় শ্রমিকলীগ কুমিল্লা মহানগরের যুগ্ন আহবায়ক ও বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ কুমিল্লা জেলার সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম প্রমূখ।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন