কুমিল্লায় বিষপানে গৃহবধূর আত্মহত্যা, স্বামী পলাতক

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

জেলার লাকসাম উপজেলার মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়নের নাগঝাটিয়া গ্রামের সোহরাব মিয়ার মেয়ে সীমা আক্তার (২০) মৃতদেহ উদ্ধার করেছেন লাকসাম থানা পুলিশ।

লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মাসুদ খান (১২ অক্টোবর) বুধবার বিকেলে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রাজধানী টাইমস ২৪ ডটকমকে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকাল সাড়ে ১১ টার সময় উপজেলার নাগঝাটিয়া গ্রামেরই আবদুল জলিলের ছেলে প্রবাসী রাসেল মিয়া প্রকাশ (কালি হানক) এর সাথে বছর দুয়েক আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

বিজ্ঞাপন

স্বামীর সাথে ঝগড়াঝাটির করে বিষপান করে আত্মহত্যা করেছে বলে কেউ কেউ জানালেও মেয়ের পক্ষ বলছে স্বামী খাবারের সাথে বিষ জাতীয় কিছু খাইয়ে দেওয়াতে সীমার মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়।

সূত্রে জানাযায়, নাগঝাটিয়া গ্রামের আবদুল জলিল দুবাই প্রবাসী, দুবাইতে থাকাকালীন সে ওইখানে একটি বিয়ে করেন, এই খবর স্ত্রী সীমা আক্তার জানতে পারলে তাদের মধ্যে শুরু হয় ঝগড়া এরই সূত্রে আজকের এই ঘটনা।
পরে লাকসাম থানা পুলিশকে খবর দিলে লাকসাম থানার এসআই ওমর ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

ঘটনার পর থেকেই স্বামী রাসেল মিয়া প্রকাশ কালি হানক পলাতক রয়েছে।

বিজ্ঞাপন

লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মাসুদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশের ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে ঘটনার মূল রহস্য।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন