কুমিল্লায় ট্রাক্টর চাপায় মোটর সাইকেল আরোহী নিহত

Protiki-4- Road Accident
প্রতীকী ছবি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

কুমিল্লা জেলার দেবীদ্বারে বেপরোয়া ট্রাক্টরের চাপায় আহাম্মদ হোসেন (৩৫) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১১ টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহসড়কের ইউছুফপুর ব্রিজে উপর ওই দুর্ঘটনা ঘটে।

মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ নজরুল ইসলাম (পিপিএম) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মোটর সাইকেল আরোহী আহাম্মদ হোসেন মুরাদনগর উপজেলার গকুলনগর গ্রামের মৃতঃ কাদের আলীর পুত্র, সে পেশায় ভাঙ্গারী ব্যবসায়ী।

বিজ্ঞাপন

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, ব্রাক্ষণবাড়িয়া অভিমূখী একটি মোটর সাইকেল ইউছুফপুর ব্রিজে উঠার পর পেছন দিক থেকে বেপরোয়া গতির একটি ট্রাক্টর মোটর সাইকেলটি চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশ^বর্তী খাদে পড়ে যায়। স্থানীয়রা মারাত্মক আহত অবস্থায় মোটর সাইকেল আরোহীকে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ এনামুল হক তাকে মৃত ঘোষণা করেন।

মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ নজরুল ইসলাম পিপিএম জানান, দূর্ঘটনা কবলিত মোটর সাইকেল উদ্ধার ও ট্রাক্টর আটক করা হয়েছে। নিহত ব্যাক্তির স্বজনরা কোন অভিযোগ না করায় তার মরদেহ সুরতহাল রিপোর্ট লিপিবদ্ধ করে স্বজনদের নিকট হস্তান্তর করা হয়।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন ডো‌নাল্ড লুর সফরে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে : পররাষ্ট্রমন্ত্রী লালমোহনে জোরপূর্বক জমি দখল পরবর্তী সন্ত্রাসী হামলায় আহত-৫ আগের মালিক সব্দুলের কাছে ফিরে গেলো পাওয়ার ব্রীকস পায়রা বন্দরের নিজস্ব জেটিতে প্রথমবারের মতো ভিড়েছে বিদেশি জাহাজ ৪ হাজার ১শত ফ্রি ই-বুক এক্সেস পাবে বাকৃবি শিক্ষার্থীরা মাটিরাঙ্গায় সাড়া ফেলেছে সার্বজনীন পেনশন স্কিম গোয়ালন্দে পল্লী মঙ্গল কর্মসূচীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত