কুমিল্লায় গাঁজাসহ যুবক গ্রেফতার

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

কুমিল্লায় স্কুল ব্যাগে ১৪ কেজি গাঁজাসহ, যুবক গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

চলন্ত সিএনজির ভেতরে থাকা দুইটি স্কুল ব্যাগ থেকে ১৪ কেজি গাঁজা জব্দ করেছে ডিবি পুলিশ। এসময় সিএনজিসহ সোহেল রানা (২৮) নামের এক যুবককে গ্রেফতার করা হয়।

শনিবার (২০ জানুয়ারি) বিকেলে কুমিল্লা গোয়েন্দা শাখা (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) রাজেশ বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেছেন ।

বিজ্ঞাপন

গ্রেফতার সোহেল রানা জেলার কোতয়ালী মডেল ধানাধীন অরন্যপুর (পশ্চিম পাড়া) গ্রামের সাহেব আলীর ছেলে।

জেলা ডিবির ওসি রাজেশ বড়ুয়া জানান, শুক্রবার (১৯ জানুয়ারি) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ময়লাখিলর বালুতোপা-বিবির বাজার বন্দর সড়কে অভিযান পরিচালনা করা হয়। এসময় চলন্ত একটি সিএনজি থামিয়ে তল্লাশি করে দুইটি স্কুল ব্যাগের ভেতর থাকা ১৪ কেজি শুকনো গাঁজা জব্দ করা হয়েছে। একই সঙ্গে এই মাদকের সাথে জড়িত সোহেল রানাকে গ্রেফতার ও সিএনজিটি জব্দ করা হয়।

এ বিষয়ে কুমিল্লা গোয়েন্দা শাখা (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) রাজেশ বড়ুয়া আরো বলেন, এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়। আটককৃত আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন: পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক তীব্র গরমে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন খালে ভাসছে বাঘের দেহ!