কালুখালীতে প্রতিবন্ধী স্কুলের শিক্ষার্থীদের মাঝে খেলাধুলার সামগ্রী ও খাবার বিতরণ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রাজবাড়ীর কালুখালীতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব অটিজম ও প্রতিবন্ধী স্কুলটিতে পরিদর্শন উপলক্ষে মতবিনিময় ও বিদ্যালয়ের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১১টায় কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডে মধ্যে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব অটিজম ও প্রতিবন্ধি স্কুলটি ২০১৯ সালে তৎকালীন কালুখালী উপজেলা নির্বাহী অফিসার কামরুন নাহার সরকারী খাস ৩২শতাংশ জমির উপরে প্রতিষ্ঠানটি যাত্রা শুরু করে। বিগত ৪বছর পেরিয়ে গেলেও বিদ্যালয়টির কোন সরকারী বা বে-সরকারী পক্ষ থেকে কোন সহযোগিতা পায়নি এবং উন্নয়নের ছোয়া লাগেনি।

কালুখালী উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোঃ সজিবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি। বিশেষ অতিথি ছিলেন কালুখালী উপজেলা চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, কালুখালী থানার অফিসার ইনচার্জ প্রাণ বন্ধু চন্দ্র বিশ্বাস, জেলা পরিষদ সদস্য ইউসুফ হোসেন, রতনদিয়া ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, মদাপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মজনু ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক হীরা আক্তারসহ প্রমুখ।

বিজ্ঞাপন

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন, আমি এই প্রতিবন্ধি স্কুলটির কথা শুনে দেখতে এসেছি। এই কোমলমতি শিশুরা যাতে সুন্দরভাবে লেখাপড়া করতে পারে এবং এই শিশুদের স্কুলে আসা যাওয়ার জন্য একটি গাড়ীর ব্যবস্থা করে দেওয়া হবে।

যেহেতু এই স্কুলটি সরকারী খাস জমিতে নির্মান করা হয়েছে। এলাকার এক ব্যাক্তি সরকারী জমি নিজের দাবি করে কোর্টে মামলা করেছে সেটি চলমান রয়েছে শুনে তিনি দ্রুত সময়ে মধ্যে মামলা শেষ করে স্কুলটি উন্নয়নের কাজ শুরু করবেন। তিনি নিজ হাতে স্কুলটির কোমলমতি শিশুদের হাতে দুপুরের খাবার ও স্কুলে খেলাধুলার জন্য ফুটবল ও ক্রিকেটসহ অন্যান্য সামগ্রী বিতরণ করেন।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
কচুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ সাতক্ষীরার আম দেশের গন্ডি পেরিয়ে এখন ইউরোপে লালমোহনে দুদকের উদ্যোগে ২য় পর্বের বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার ভোলায় ষষ্ঠ ধাপে ভোটগ্রহণ আগামীকাল ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য