কলারোয়ায় অস্বচ্ছল ৪ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা ও আর্থিক অনুদান

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

কলারোয়া থেকে বিভিন্ন সরকারি মেডিকেল কলেজে পড়ার সুযোগ প্রাপ্ত ৪ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা ও আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। কৃতি ৪ শিক্ষার্থীই অস্বচ্ছল পরিবারের সন্তান হওয়ায় তাদেরকে উপজেলা পরিষদের রাজস্ব তহবিল থেকে ওই আর্থিক অনুদান প্রদান করা হয়।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারী) বেলা ১ টার দিকে উপজেলা পরিষদ কার্যালয়ে মেডিকেলে (এমবিবিএস) চান্সপ্রাপ্ত ৪ ছাত্র-ছাত্রীকে সংবর্ধনা জ্ঞাপন শেষে আর্থিক অনুদান (চেক) প্রদান করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু ও উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) কৃষ্ণা রায়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আলিমুর রহমান সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ। আর্থিক অনুদান প্রাপ্তরা হলেন, উপজেলার দক্ষিন ভাদিয়ালী গ্রামের আব্দুল আজিজের পুত্র অমিত হাসান (খুলনা মেডিকেল কলেজ, খুলনা), শ্রীরামপুর গ্রামের শফিকুল ইসলামের কন্যা হুমাইরা ইয়াসমিন (রাজশাহী মেডিকেল কলেজ- রাজশাহী), ধানদিয়া গ্রামের রাজ কুমার মুখার্জির পুত্র প্রান্ত মুখার্জি(খুলনা মেডিকেল কলেজ, খুলনা) ও খোর্দ্দ- বাটরা গ্রামের নারায়ন চন্দ্র গুপ্তর পুত্র তন্ময় গুপ্ত (সাতক্ষীরা মেডিকেল কলেজ, সাতক্ষীরা)।

বিজ্ঞাপন

উপ জেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু কৃতি শিক্ষার্থীদের সু শিক্ষায় শিক্ষিত হয়ে সমাজে দু:স্থ ও অসহায় মানুষ সহ সকলের চিকিৎসা সেবা নিশ্চিত করে স্মার্ট বাংলাদেশ গড়তে অগ্রনী ভূমিকা রাখার প্রত্যাশা ব্যক্ত করেন। উপজেলা নির্বাহী অফিসার কৃষ্ণা রায় কৃতি শিক্ষার্থীদের আর্শীবাদ জানিয়ে বলেন, শিক্ষা জীবনে সকল প্রতিবন্ধকতাকে দৃঢ়তার সাথে দূরে রেখে পড়াশুনায় মনোযোগী হয়ে লক্ষ্য স্থলে পৌঁছে মানব সেবায় নিজেকে নিবেদন করে পরিবারের ও দেশের মুখ উজ্জ্বল করতে হবে।

আর্থিক অনুদান প্রাপ্ত ৪ শিক্ষার্থীর হাতে জনপ্রতি ১৫ হাজার টাকা করে ৬০ হাজার টাকা চেক প্রদান করা হয়েছে বলে জানা যায়।

উল্লেখ্য, মেডিকেলে চান্সপ্রাপ্ত ৪ কৃতি শিক্ষার্থীর মধ্যে অমিত হাসান ও সুমাইরা ইয়াসমিন কলারোয়া সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় সাফল্যের সাথে উত্তীর্ণ হয়েছেন। এদিকে প্রান্ত মুখার্জি ও তন্ময় গুপ্ত ধানদিয়া খালেদা জিয়া কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় এ প্লাস গ্রেডে উত্তীর্ণ হয়েছিলেন বলে জানা যায়।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
কচুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ সাতক্ষীরার আম দেশের গন্ডি পেরিয়ে এখন ইউরোপে লালমোহনে দুদকের উদ্যোগে ২য় পর্বের বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার ভোলায় ষষ্ঠ ধাপে ভোটগ্রহণ আগামীকাল ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য