এক যুগ পর সিংগাইর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

দীর্ঘ এক যুগ পর মানিকগঞ্জের সিংগাইর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষনা করা হয়েছে। এতে নেতাকর্মীরা উচ্ছসিত হয়েছেন।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাতে মানিকগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু বকর সিদ্দিক খান ওরফে তুষার ও সাধারণ সম্পাদক আবুল বাশার নতুন এ কমিটির অনুমোদন দেন। নতুন কমিটিতে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ইলিয়াস হোসেন লিটনকে আহবায়ক এবং সদ্য সাবেক সভাপতি মোঃ শাহিনুর রহমান শাহিনকে সদস্য সচিব করে ২৩ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

দলীয় সূত্রে জানা যায়, উপজেলায় ২০১০ সালে কাউন্সিলের মাধ্যমে মোহাম্মদ ওবায়েদুর রহমানকে সভাপতি ও ইঞ্জি. রবিউল আলম উজ্জলকে সাধারণ সম্পাদক করে প্রথমবারের মতো পূর্নাঙ্গ কমিটি গঠিত হয়েছিল। ওই কমিটির মেয়াদ দীর্ঘদিন অতিবাহিত হয়ে যাওয়ায় কমিটির সাংগঠনিক কার্যক্রম অনেকটা স্থবির হয়ে পড়েছিল। অবশেষে ১২ বছর পর হলেও নতুন কমিটি গঠনের লক্ষে সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা হওয়ায় সংগঠনের কর্মকাণ্ড আরও গতিশীল হবে বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

বিজ্ঞাপন

সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মোঃ ইলিয়াস হোসেন লিটন বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলীয় নেতাকর্মীদের সঙ্গে সমন্বয় করে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সকল রাজনৈতিক কর্মকাণ্ড আরো বেগবান করতে সকলের সহযোগিতা কামনা করছি এবং খুব শিঘ্রই সম্মেলন করার চেষ্টা করবো।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু বকর সিদ্দিক খান ও সাধারণ সম্পাদক আবুল বাশার বলেন, আগামী ১ মাসের জন্য সিংগাইর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির অনুমোদন দেয়া হয়েছে। এই সময়ের মধ্যেই এ আহবায়ক কমিটিকে নতুন কমিটি গঠনের লক্ষে সম্মেলনের আয়োজন করতে হবে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বিশ্বব্যাপী ক্যাম্পাসে ক্যাম্পাসে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ ঢাকাসহ ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আজ রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন: পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক