এই সরকারের অধীনে কোনো নির্বাচনে অংশগ্রহণ করবে না বিএনপি: নিতাই রায়

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

তুহিন ইসলাম মেহেরপুর প্রতিনিধি: বিএনপি’র ভাইস চেয়ারম্যান এ্যাড. নিতাই রায় চৌধুরী বলেন, নির্বাচনের আগে পার্লামেন্ট ভেঙে দিতে হবে, এরপর তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠিত করতে হবে এবং তার অধীনে সুষ্ঠু নির্বাচন হবে। নির্বাচন কমিশনকে পুনর্গঠন করা হবে। এই নির্বাচন কমিশন থাকবে না এরপরেই হবে আগামী নিরপেক্ষ নির্বাচন।

এছাড়া তিনি আরো বলেন, ২০০৭ সালে যে ওয়ান ইলেভেন হয়েছিল সেটি ছিল একটি বিদেশী প্রকল্প। এই প্রকল্পের অধীনে ছিল মইনুদ্দিন-ফখরুদ্দিন সরকার। এ কারণে আমরা ২০১৪ সালে নির্বাচনে অংশগ্রহণ করিনি। মেহেরপুরে বিএনপি’র কেন্দ্রীয় ঘোষিত যুগপৎ আন্দোলনের ১০ দফা ও বিএনপি’র ভারপ্রাপ্ত ভাইস চেয়ারম্যান তারেক রহমানের রাষ্ট্র কাঠামো মেরামতের রূপরেখা নিয়ে ব্যাখ্যা ও বিশ্লেষণ ধর্মী আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

বৃহস্পতিবার বেলা বারোটার দিকে শহরের মহিলা কলেজ রোড লামিসা টাওয়ারের হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান এ্যাড. নিতাই রায় চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুমার কুন্ডু, মেহেরপুর জেলা বিএনপি’র সভাপতি মাসুদ অরুন, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, সহ-সভাপতি আব্দুর রহমান, পৌর বিএনপি’র সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন