ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাকে মারধরের অভিযোগ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পটুয়াখালীর মির্জাগঞ্জে জমিজমার বিরোধের জেরে এক মুক্তিযোদ্ধাকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। জমি ছেড়ে না দেয়ায় মির্জাগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আবুল বাশারের বিরুদ্ধে মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রাজ্জাক সিকদারকে মারধরের অভিযোগ উঠেছে।

গত সোমবার সন্ধ্যায় মির্জাগঞ্জ থানা সংলগ্ন মির্জাগঞ্জ ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় আলহাজ্ব এম এ রাজ্জাক সিকদার (৭৬) গুরুত্বর আহত হয়েছেন। তিনি সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সহ-সভাপতি ছিলেন। তিনি রাজারবাগের পুলিশ মুক্তিযোদ্ধা, যার গেজেট-৪৫০, আইডিনং-০১৭৮০০০১১১৭,লালমুক্তি বার্তা নং- ০৬০৩০৬০০৮৫। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় আজ মঙ্গলবার মির্জাগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে বলে ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানান। ভুক্তভোগী মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রাজ্জাক সিকদার ও অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার সন্ধ্যায় চেয়ারম্যানের ভাগিনা বাপ্পিকে আমার বাসায় পাঠান এবং আমাকে বলে চেয়ারম্যান আপনাকে কথা শুনতে বলছে। আমি এশার নামাজ শেষে থানা সংলগ্ন চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয়ে যাই। এসময় তিনি বলেন আপনার বসত বাড়ির পাশে জমি ক্রয় করেছি। তাতে আপনার বাড়ির ভিতরের জমিও পড়ছে,সে জমি ছেড়ে দিতে হবে। আলহাজ্ব এম এ রাজ্জাক সিকদার ১৯৯৯ সালে জমি ক্রয় করে আমার অংশে বাউন্ডারি টেনে দিয়েছে।

বিজ্ঞাপন

এমন কথার উত্তরে ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যান বলে বাউন্ডারি টানলেই কী জায়গায় দখল দেওয়া যায়। আমাকে গালমন্দ করেন ও জমি ছেড়ে দিতে বলেন ইউপি চেয়ারম্যান। আমি এর প্রতিবাদ করলে, সে উঠে আমার শার্টের কলার ধরে আমাকে মারধর করতে শুরু করলে তার সাথে থাকা লোকজনও আমাকে মারতে থাকে। পরে স্থানীয়া উদ্ধার করে মির্জাগঞ্জ হাসপাতালে নিয়ে আসে।

মির্জাগঞ্জ ইউপি চেয়ারম্যান এ্যাডঃ আবুল বাশার নাসির বলেন, আমি তাকে কোন মারধর করিনি।উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সভাপতি(দায়িত্বরত) মোহাম্মদ সাইফুর রহমান বলেন, মুক্তিযোদ্ধাকে মারধরের ঘটনা শুনেছি। মির্জাগঞ্জ থানায় অভিযোগ করেছে। আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

এবিষয়ে মির্জাগঞ্জ থানার ওসি মোঃ আনোয়ার হোসেন বলেন, লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বিয়ের আশ্বাসে আ’লীগ নেত্রীকে ধর্ষণের অভিযোগ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক সংকটে স্বাস্থ্য সেবা ব‍্যাহত গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ১৫ জন শিক্ষার্থীর জন্য ১৮ জন শিক্ষক-কর্মচারীর মাসে বেতন ৩ লাখ ৩২৯৭০ টাকা কুতুবদিয়ায় এমভি আবদুল্লাহ, ২৩ নাবিক চট্টগ্রাম পৌঁছাবেন মঙ্গলবার ঝিনাইদহে এসএসসি পরীক্ষায় ফেল করে শিক্ষার্থীর আত্মহত্যা কুমিল্লা শিক্ষা বোর্ডে এসএসসিতে পাসের হার ৭৯.২৩ শতাংশ নওগাঁয় শিক্ষার্থীদের মাঝে পর্নোগ্রাফি বিক্রি, আটক সাত ব্যবসায়ী নওগাঁয় ৩৫ কোটি টাকা ফেরতের দাবিতে ভুক্তভোগী কৃষক ও ব্যবসায়ীদের মানববন্ধন গোয়ালন্দে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ করার সুপারিশের কার্যকারিতা নেই: শিক্ষামন্ত্রী বাকৃবিতে ভেটেরিনারি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত চেয়ারম্যান প্রার্থী মাল্টা কাওসারকে নিয়ে শংকিত পাওনাদাররা পাইকগাছায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগ পাইকগাছায় ফসিয়ার রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ২৭৫ জন ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান নরসিংদীর পাঁচদোনায় বাস-মাইক্রোবাস মুখোমুখী সংঘর্ষে চালকসহ নিহত ২, আহত ৩ শেরপুরে জাতীয় বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড উদ্বোধন এবার পদ্মা সেতু ঘুরে যাবে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ দেশবাসীকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী সিলেটের ৮ উপজেলায় নতুন মুখ হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা