আমার সাধ্যমতো বাঙলা কলেজ শিক্ষার্থীদের সব দাবি পূরণ করব: কাদির মোল্লা

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

সরকারি বাঙলা কলেজের যতগুলো বাস প্রয়োজন ততগুলো দেওয়া হবে জানিয়েছেন জানিয়ে থার্মেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল কাদির মোল্লা। এসময় তিনি ৪-৬টি বা যা লাগে বাস দেয়ার ঘোষণার পাশাপাশি বাঙলা কলেজ শিক্ষার্থীদের সব দাবি দাওয়া পূরণ করার অঙ্গীকার করেন বলেন, আমি আমার সাধ্যমতো বাঙলা কলেজ শিক্ষার্থীদের সব দাবি দাওয়া পূরণ করব।

শনিবার (২২ অক্টোবর) ৬০ বছর পূর্তি অনুষ্ঠানে যোগ দিয়ে এ ঘোষণা দেন বিশিষ্ট শিল্পপতি আবদুল কাদির মোল্লা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সরকারি বাঙলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. ফেরদৌসী খান।

প্রধান অতিথির বক্তব্যে কাদের মোল্লা বলেন, ‘বাঙলা কলেজে এসে এখানকার আতিথেয়তায় আমি মুগ্ধ। এই ঐতিহ্যবাহী প্রতিষ্ঠানটিতে আমাকে আরও আগেই আসা উচিত ছিল।

বিজ্ঞাপন

এ সময় মেয়েদের জন্য হলের দাবি জানালে তিনি বিষয়টি দেখবেন বলে জানান এবং পুনরায় বাঙলা কলেজে এসে মেয়েদের জন্য হল এবং শিক্ষকদের জন্য বাস দেবেন বলে প্রতিশ্রুতি দেন।

দিনব্যাপী বর্ণিল আয়োজনের মাধ্যমে ৬০ বছর পূর্তি উদযাপন করে সরকারি বাঙলা কলেজ। দিবসটি উপলক্ষে শনিবার দিনব্যাপী আলোচনা সভা, আনন্দ র‌্যালি, সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সকালে জাতীয় পতাকা ও কলেজ পতাকা উত্তোলন এবং বেলুন ও কবুতর উড়িয়ে কর্মসূচি উদ্বোধন করা হয়। এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয় বেলা ১১টায়। ১১.৩৫ মিনিটে শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারী সমন্বয়ে আনন্দ র‌্যালি বের করা হয়। সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে দিনব্যাপী আয়োজনের সমাপ্তি ঘটে।

২৫ একরের বাঙলা কলেজে বর্তমানে শিক্ষার্থী প্রায় ১৫ হাজার। তবে এতত সংখ্যক শিক্ষার্থী থাকা সত্ত্যেও কলেজটিতে নেই পরিবহন সুবিধা। একটি বাস থাকলেও সেটির সুবিধা পান না শিক্ষার্থীরা। তবে পরিবহন পুলে নতুন ৫-৬টি বাস সংযুক্ত হলে দীর্ঘদিনের আক্ষেপ কিছুটা হলেও লাঘব হবে বলে মনে করছেন শিক্ষার্থীরা।

বিজ্ঞাপন

সরকারি বাঙলা কলেজের শিক্ষার্থী মারুফ আহমেদ বলেন, ‘কাদের মোল্লা স্যারের কাছে বাঙলা কলেজ শিক্ষার্থীদের পক্ষ থেকে কৃতজ্ঞতা। স্যারের এই অনুদানে আমাদের দীর্ঘদিনের চাওয়া পূরণ হতে চলেছে। আমরা তার প্রতি কৃতজ্ঞ।’

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক তীব্র গরমে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন খালে ভাসছে বাঘের দেহ! বকশীগঞ্জে ২৪ কেজি গাজাঁ উদ্ধার, আটক ৩ শুল্ক কাস্টমস কর্মকর্তার বিরুদ্ধে সীমাহীন দূর্নীতির অভিযোগ, মাসে আয় ২ কোটি টাকা কুমিল্লায় আওয়ামী লীগ নেতার ভাগিনা গ্রেফতার ৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা