আমরা অনেক সন্তানের বাবা-হতে চাই: রণবীর

আলিয়া-রণবীর

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বিয়ের বছরই সন্তান। সমালোচকরা নানা কটূক্তি করলেও উত্তেজনার শেষ নেই রণবীর-আলিয়ার। সন্তান কখন পৃথিবীর আলো দেখবে সেই আশায় মুখিয়ে আছেন তারা।

পিতৃত্ব নিয়ে মিডিয়ার বহু প্রশ্নের মুখে পড়তে হবে, তাই আগেভাগেই রণবীরকে প্রস্তুত করে রেখেছেন আলিয়া।সে কারণে সন্তান আসার খবরের পর রণবীরকে খুব একটা বিব্রতকর অবস্থায় পড়তে হয়নি।

মা হতে চলার খবর গত মাসের শেষে ফাঁস করেছেন আলিয়া। রোববার ভোররাতে ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুটিং সেরে দেশে ফিরেছেন অভিনেত্রী। অন্যদিকে গত কয়েক সপ্তাহ ধরে মুম্বইয়ে এক নাগাড়ে ‘শামশেরা’র প্রচার সারছেন রণবীর।

বিজ্ঞাপন

দূরে থাকলেও বরকে চোখে চোখে রাখতে ভুল করেননি আলিয়া। প্রমোশনের সময় পিতৃত্ব নিয়ে প্রশ্নে যাতে নাজেহাল না হন রণবীর, তাই স্বামীর ইন্টারভিউ নিয়েছেন আলিয়া স্বয়ং।

রণবীর এক সাক্ষাৎকারে ফাঁস করেছেন সেই তথ্য। ‘আমি জানি, যে আমাকে ফাদারহুড নিয়ে অনেক প্রশ্ন করা হবে শামশেরার প্রচার চলাকালীন, তাই আলিয়ার সঙ্গে আমির রিহার্সাল করে এসেছি। আলিয়া জিজ্ঞাসা করছিল, ‘রণবীর, তুমি এবার বাবা হতে চলেছো, কী বলতে চাও?’ তবে ওগুলো শুধু কথার কথা। আমি অন্তর থেকে কতটা খুশি সেটা বলে বোঝাতে পারব না। আমি খুশি, উত্তেজিত, এবং খুব নার্ভাস, আমি ভয়ে সিঁটিয়ে আছি বলতে পারেন, তবে আমি সত্যিই কৃতজ্ঞ’।

রোববার সকালে মুম্বাই এয়ারপোর্টে বউকে রিসিভ করতে পৌঁছেছিলেন রণবীর। এয়ারপোর্টে ‘রালিয়া’র রোম্যান্টিক রি-ইউনিয়ানের ছবির হু হু করে ভাইরাল। শনিবারই এক সাক্ষাৎকারে রণবীর জানান, ‘আলিয়া আর আমি সবসময়ই বাবা-মা হতে চেয়েছি। আমাদের দেখা হওয়ার পর থেকেই সন্তান নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছিল। আমরা অনেক সন্তানের বাবা-হতে চাই, যতগুলো সম্ভব। আমি ওকে আজ রাতে আনতে যাচ্ছি (এয়ারপোর্টে)। দু-মাস পর আমাদের দেখা হবে। অনেক প্ল্যানিং করা বাকি। ফোনে রোজ কথা হত, প্ল্য়ানিং চলত, ভবিষ্যতের কথা হতো। আমি খুব উত্তেজিত’।

বিজ্ঞাপন

গত ১৪ এপ্রিল মুম্বাইয়ে রণবীরের বাড়ির বারান্দাতেই বিয়ের পর্ব সেরে ফেলেন জুটি। এর আগে কয়েক বছর চুটিয়ে প্রেম করেন তারা। ২০১৭ সালে ব্রহ্মাস্ত্রের সেটেই একে অপরের প্রেমে পড়েন রণবীর-আলিয়া।

পরের বছর সোনম কাপুরের বিয়ের রিসেপশনে এই সম্পর্কে শিলমোহর দিয়েছিলেন তারা।বর্তমানে সন্তানের অপেক্ষায় তারা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নদীর ঢেউয়ে জীবন জড়াচ্ছে বাপ-দাদার পেশায়,শিক্ষা বিমুখ জেলে পল্লীর অধিকাংশ শিশু বকেয়া বেতন-ভাতার দাবিতে পোশাক শ্রমিকদের অবরোধ, তীব্র যানজট আনসারে স্বেচ্ছাচারিতা অনিয়ম-দুর্নীতি ও কোটি টাকার চাঁদাবাজি ! বকশীগঞ্জে পুকুরের পানিতে ডুবে কিশোরের মৃত্যু তানোরে জলাশয় ভরাট, প্রশাসন নিরব ! মহাসড়ক বন্ধ করে জনসভা, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপি নেতাকে বহিস্কার রাজশাহীতে দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যা, দুইজনের মৃত্যুদণ্ড সাত কলেজের বিজ্ঞান ইউনিটের আসনবিন্যাস প্রকাশ কুমিল্লার শ্রেষ্ঠ ওসি হলেন কোতোয়ালির ওসি ফিরোজ ইসরায়েলি লবির সঙ্গে যুক্ত হয়ে ষড়যন্ত্র করছে বিএনপি: পররাষ্ট্রমন্ত্রী মাটিরাঙ্গায় অবমুক্ত হলো লজ্জাবতী বানর কাউখালীতে নিখোঁজ ভারসাম্যহীন গৃহবধূর সন্ধান এখনো পাওয়া যায়নি নিয়ামতপুরে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ সাত কলেজের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ কাঙ্খিত মাছ নেই নদীতে- অভাবে দিন কাটছে জেলে পরিবারের বাকৃবিতে দুই দিন শিক্ষকদের অর্ধদিবস কর্মবিরতি: বন্ধ থাকবে ক্লাস শেরপুরে পৌনে এক কোটি টাকার ভারতীয় চিনি আটক তানোরে ইউনি ব্লকের রাস্তা নির্মাণে অনিয়ম মৃত্যুর হুমকি ছিল, কিন্তু সাহস রেখেছি: ক্যাপ্টেন আব্দুর রশিদ