আমতলীতে বৃদ্ধা মাকে ঘর থেকে বের করে দিলেন ছেলে

ছেলে মনির, মা ফাতেমা বেগম (৮০)

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বরগুনার আমতলীতে ফাতেমা বেগম (৮০) নামের এক বৃদ্ধা মাকে পা ভাঙ্গা বিছানায় পড়ে অবস্থায় ঘর থেকে বের করে দেয়ায় তার নিজ সন্তান সেনাবাহিনীর সাবেক সদস্য মনিরের বিরুদ্ধে আমতলী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।]

থানায় দেয়া লিখিত অভিযোগে জানা যায়, ফাতেমা বেগমের সন্তান সেনাবাহিনীর সাবেক সদস্য মোঃ মনির হোসেন অপর পুত্র মোঃ বাদল রাঢী ও মোঃ রাজ্জাক রাঢীর বিরুদ্ধে খাওন পড়ন না দেওয়া ও তার কোন খোঁজ খবর নেয়ার অভিযোগে । ফাতেমা বেগমের স্বামী মো. হাফেজ উদ্দিন রাঢী ৮ বছর পূর্বে মারা যায় । তখন থেকে তিনি স্বামীর রেখে যাওয়া দোতালা টিনের ঘরে বসবাস করেন।

ঘটনার তারিখ ১৪ ফেব্রæযারী মঙ্গলবার সকাল ১০ টার সময় মনিরের নেতৃত্বে অপর দুই পুত্র মোঃ বাদল রাঢী মোঃ রাজ্জাক রাঢীর সন্ত্রাসীদের ভাড়া করে মায়ের ঘরের মধ্যে অন্যায় ভাবে প্রবেশ করে অনার্থক তর্কের সৃষ্টি করিয়া মাকে ধাক্কা দিয়া বাহিরে ফালাইযা দিয়ে ট্রাংকে থাকা নগদ এক লক্ষ বিশ হাজার ) টাকা এবং ঘরের কাঠের বাক্সের ভিতরে রাখা একজোড়া স্বর্ণের কানের টকফুল ওজন অনুমান আট আনা মূল্য অনুমান ৪০,০০০ / – ( চল্লিশ হাজার ) টাকা ও গলার স্বর্নের পুঁচি ৫ টি মূল্য অনুমান ৬০,০০০ / – ( ষাট হাজার ) টাকা এবং গলার ১ ভরি ওজনের স্বর্ণের চেইন মূল্য অনুমান ৭০,০০০ /( সত্তুর হাজার ) টাকা একুনে মোট ২,৯০,০০০ / – (দুই লক্ষ নব্বই হাজার ) টাকার মালামাল জোর পূর্বক নিয়া যায়। আমি এ ঘটনার বিচার চাই। ফাতেমা বেগম (৮০) বর্তমানে তার ৪ নম্বর পুত্র বশির রাঢীর শশুর বাড়ীতে অসহায়য়ের মত থাকেন।

বিজ্ঞাপন

এ ব্যাপারে অভিযুক্ত সেনাবাহিনীর সাবেক সদস্য মো. মনির হোসেন রাঢী কোন কথা বরতে রাজী হয়নি।আমতলী থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুর রহমান বলেন অভিযোগ পেয়েছি তদন্ত কার্যক্রম চলমান রয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন