আগামীতে গণঅধিকার পরিষদের নেতৃত্বে সরকার গঠিত হবে: রংপুরে নুর

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

দেশে সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটের পরিবেশ তৈরি হলে গণঅধিকার পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করবে এবং আগামীতে তাদের নেতৃত্বে সরকার গঠিত হবে বলে মন্তব্য করেন গণতন্ত্র মঞ্চের শরিক গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর।

শনিবার (২৮ জানুয়ারি) দুপুরে রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে গণঅধিকার পরিষদের রংপুর বিভাগীয় সমাবেশে যোগ দিতে এসে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, রংপুরের মানুষের দীর্ঘদিনের প্রত্যাশা ছিলো তিস্তা চুক্তি হবে। কিন্তু সরকারের সাথে ভারতের সুসম্পর্ক থাকার পরেও তা বাস্তবায়ন হয়নি। ইভিএম নিয়ে সাধারণ ও সচেতন মানুষের মাঝে যে প্রতিক্রিয়া দেখা গিয়েছিলো সরকার তা অনুধাবন করতে পেরেছে, এজন্য তাদের প্রতি কৃতজ্ঞতা। তবে দেশের মানুষ নানা কষ্টে দিন কাটাচ্ছে এদিকে কারো খেয়াল নেই।

বিজ্ঞাপন

সমাবেশ উপলক্ষে বিভাগের বিভিন্ন স্থান থেকে শত শত লোকের সমাগম ঘটে সকাল থেকেই। শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে ওঠে রংপুর পাবলিক লাইব্রেরি মাঠ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
কচুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ সাতক্ষীরার আম দেশের গন্ডি পেরিয়ে এখন ইউরোপে লালমোহনে দুদকের উদ্যোগে ২য় পর্বের বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার ভোলায় ষষ্ঠ ধাপে ভোটগ্রহণ আগামীকাল ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য