আঃ খালেক ও হাবিবুন নাহার’র পদচারনায় মোংলা-রামপাল ধন্য: শহিদুজ্জামান সরকার এমপি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

আমরা আশা করছি মোংলা সাব রেজিস্ট্রি অফিসে যারা সেবা নিতে আসবে তারা কোন রকম ভোগান্তী বা হয়রানীর শিকার হবেন না। জনগনের প্রকৃত সেবা দেয়ার জন্য যা যা করার দরকার সবই আমরা করবো।

এছাড়া সাব রেজিস্ট্রি অফিসকে সকল সমস্যা সমাধান করে নতুন ভাবে ঢেলে সাজানোর জন্য আমরা চেষ্টা করে যাচ্ছি। আজ বিকাল সাড়ে ৩টায় মোংলা সাব রেজিস্ট্রি অফিস পরিদর্শন কালে এ কথা বলেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও নওগা -২ আসনের সাংসদ মোঃ শহিদুজ্জামান সরকার এমপি।

তিনি আরো বলেন, খুলনা সিটি মেয়র তালুকদার আঃ খালেক ও উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এ দুজন মহান ব্যক্তির পদচারনায় এই মোংলা-রামপাল ধন্য। তাদের দক্ষ নেতৃত্বের কারনেই এখানে জনবান্ধন রেজিস্টার প্রক্রিয়া চলছে। এজন্য তাদের ধন্যবাদ জানাই।

বিজ্ঞাপন

রবিবার (২৭ নভেম্বর) বিকালে আইন বিচার এ সংসদ বিষয়ক মন্ত্রনালয় স্থায়ী কমিটির ৮ সদস্যের প্রতিনিধির একটি দল মোংলা উপজেলা পরিষদ সফর করেন। এসময় উপজেলার নির্বাহী অফিসার ও কর্মকতাদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন তারা।

এসময় প্রধান অতিথির সাথে বেসরকারী সদস্যদের সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২ আসনের সাংসদ মোঃ আব্দুল মজিদ খাঁন এমপি, গাইবান্ধা-১ আসনের সাংসদ শামিম হায়দার পাটয়ারী এমপি, সংরক্ষিত আসন নং- ৩০ এর সাংসদ এ্যাডভোকেট গ্লোরিয়া ঝর্ণা সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপংকর দাশ, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, সাব রেজিষ্ট্রার মোঃ জোবায়ের হোসেন, সংসদীয় স্থায়ী কমিটির অন্যান্য সদস্য বৃন্দ সহ আরো অনেকে এসময় উপস্থিত ছিলেন।

সাব রেজিষ্ট্রার মোঃ জোবায়ের হোসেন বলেন, মোংলা গত অর্থ বছরে সর্বোচ্চ পরিমান রাজস্ব দেয়া হয়েছে সরকারের তহবিলে।

বিজ্ঞাপন

এছাড়া, জেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়নকেও রাজস্বের একটি অংশ দেয়া হয়েছে। মোংলা উপজেলা সাব রেজিস্ট্রি অফিসে এসে কেউ হয়রানী বা সেবা বিহিন ফেরত যাচ্ছেনা বলে জানায় এ কর্মকর্তা। পরে মোংলা সাব রেজিস্ট্রি অফিস পরদর্শন করবেন এ প্রতিনিধি দলের সদস্যরা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন ডো‌নাল্ড লুর সফরে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে : পররাষ্ট্রমন্ত্রী লালমোহনে জোরপূর্বক জমি দখল পরবর্তী সন্ত্রাসী হামলায় আহত-৫ আগের মালিক সব্দুলের কাছে ফিরে গেলো পাওয়ার ব্রীকস পায়রা বন্দরের নিজস্ব জেটিতে প্রথমবারের মতো ভিড়েছে বিদেশি জাহাজ ৪ হাজার ১শত ফ্রি ই-বুক এক্সেস পাবে বাকৃবি শিক্ষার্থীরা মাটিরাঙ্গায় সাড়া ফেলেছে সার্বজনীন পেনশন স্কিম গোয়ালন্দে পল্লী মঙ্গল কর্মসূচীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সাত কলেজের বিজ্ঞান ইউনিটের ভর্তি পরিক্ষা আগামীকাল বৈদেশিক ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ প্রধানমন্ত্রীর শ্রীনগরে উপজলা নির্বাচনে টাকা বিতরণের দৃশ্য ভিডিও ধারণ করায় দুই যুবককে মারধর নরসিংদীতে স্ত্রীকে পিটিয়ে হত্যা কাউখালীতে শিক্ষার্থীদের মোবাইলে আসক্তি বাড়ছে পাইকগাছায় বিদ্যুৎ স্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু কচুয়ায় অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী অনুমোদন পেল ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি নদীর ঢেউয়ে জীবন জড়াচ্ছে বাপ-দাদার পেশায়,শিক্ষা বিমুখ জেলে পল্লীর অধিকাংশ শিশু বকেয়া বেতন-ভাতার দাবিতে পোশাক শ্রমিকদের অবরোধ, তীব্র যানজট