অভিনব কায়দায় বিকাশ থেকে হাতিয়ে নিলো ২লক্ষ ৭০হাজার টাকা

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

গাইবান্ধার গোবিন্দগঞ্জে স্বামী স্ত্রীর প্রতারনায় জান্নাত ইলেকট্রনিকস এন্ড ইলেকট্রিকের দোকান থেকে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে ২ লক্ষ ৭০ হাজার টাকা হাতিয়ে নেবার অভিযোগ উঠেছে এনামুল হক ও তার স্ত্রী শাহানাজ আক্তার জাহানের বিরুদ্ধে।

এজাহার সুত্রে জানা যায়, জান্নাত ইলেকট্রনিকস এন্ড ইলেকট্রিকের স্বত্বাধিকারী হুমায়ুন কবির ডিউয়ের মোবাইল ব্যাংকিং ব্যবসা থাকায় আসামি মোছা.শাহানাজ আক্তার জাহান,স্বামী. এনামুল হক,গ্রাম.কাটাবাড়ি দক্ষিনপাড়া, ইউপি.আড়িয়া, থানা.শাহজানপুর, জেলা বগুড়া।মো.এনামুল হক,পিতা. ছামসুল হক,গ্রাম তুলসীপুর,পোস্ট লাটের হাট থানা. বীরগঞ্জ জেলা. দিনাজপুর।

আসামী গোবিন্দগঞ্জে ৬নং ওয়ার্ডের ঝিল পাড়ার জাহিদুল ইসলামের একটি ভাড়া বাসায় থাকিয়া শাহানাজ আক্তার জাহান বুটিক্স এর ব্যবসা করিয়া আসিতেছিল। এনামুল হক কিউট কোম্পানিতে এসআর হিসেবে গোবিন্দগঞ্জে থানা চারমাথায় একটি ডিলার পয়েন্টে চাকুরি করিয়া আসিতেছিল। শাহানাজ আক্তারের ব্যবসায়িক লেনদেন এবং এনামুল হকের চাকুরির সুবাদে বাদী হুমায়ুন কবির ডিউয়ের সাথে পরিচয় হয়। সেই সুবাদে নগদ এবং বিকাশের মাধ্যমে কখনো ২০ হাজার কখনো ৫০ হাজার আবার কখনো ১লক্ষ টাকা লেনদেন করত।যার কারনে আসামীর প্রতি বাদীর বিশ্বাস অর্জীত হয়।

বিজ্ঞাপন

এরই সুবাদে কখনো কখনো বাকিতেও লেনদেন হতো বাদি এবং বিবাদীর মধ্যে। তারই সুবাদে প্রথম দফায় ৩০ হাজার টাকা ২টা নাম্বারে ৬০ হাজার দ্বিতীয় দফায় তিন বারে ২০ হাজার করে ৬০ হাজার টাকা নেয় এভাবেই চলতে থাকে একের পর এক মোবাইল নাম্বারে ২ লক্ষ ৭০ হাজার টাকার লেনদেন। বাকিতে টাকার লেনদেন হবার পরও বাদির সাথে বিবাদীর কথা হয় যে টাকা নিয়ে দোকানে আসছি৷

এরপর থেকেই আসামীর মোবাইল ফোন বন্ধ থাকে। যা আজ অবধি এখনও খোলেনি৷ যদি কোন ব্যাক্তি ছবির দুটি ব্যাক্তিকে চিনতে পারেন বা বর্তমান ঠিকানা বিস্তারিত জানাতে পারেন তাহলে এই নাম্বারে যোগাযোগ করবেন। মোবাইল নং-০১৭১২-৮৩৩১৫৬। আপনার পরিচয় গোপন রাখা হবে। এছাড়াও পুরস্কৃত করা হবে৷

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই প্রলয় বর্মা জানান, তদন্ত চলমান রয়েছে এবং আমরা সর্বোচ্চ চেষ্টায় আছি। আসামীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন