২৬ টাকায় ২৬টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী উপহার

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে ইয়ামাহা রাইডার্স ক্লাব ফরিদপুর এর উদ্যোগে ২৬টি পরিবারের মাঝে ২৬টাকায় পবিত্র মাহে রমজানের ইফতার সামগ্রী উপহার প্রদান করেছে সংগঠনের নেতৃবৃন্দরা।

রবিবার (২৬শে মার্চ) দিনব্যাপী ফরিদপুর সদর উপজেলার আকইনের তুলাগ্রামে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

সার্বিক সহযোগীতায় ছিলেন ইয়ামাহা রাইডারস ক্লাব বাংলাদেশ এবং জান্নাত মটরস ফরিদপুর।

বিজ্ঞাপন

ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমে এসময় উপস্থিত ছিলেন এসিআই মটরস এর সিনিয়র মার্কেটিং অফিসার মো. আশিকুল ইসলাম ইমন, ইয়ামাহা রাইডারস ক্লাব ফরিদপুরের এডমিন সোহান মিয়া, সার্ভিস ইঞ্জিনিয়ার আব্দুলাহ আল ফয়সাল, মডারেটর আতিক ফয়সাল, বিল্লাল হোসেন, সদস্য দিদারুল ইসলাম দিদার, সাইমুন ইসলাম অয়ন, সৈনিক হোসেন, সাকিল আহমেদ,তোয়াব ইসলাম, শরিফুল ইসলাম, এনামুলসহ প্রমুখ।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে, ছোলা এক কেজি, মুসরির ডাল হাফ কেজি, বেসন হাফ কেজি, তেল হাফ লিটার, খেজুর হাফ কেজি, ট্যাং ছোট একটি, চিনি হাফ কেজি, মুড়ি হাফ কেজি, চিড়া হাফ কেজি, খাবার স্যালাইন পাঁচটি।

এসিআই মটরস’র সিনিয়র মার্কেটিং অফিসার মো. আশিকুল ইসলাম বলেন, শুরু থেকেই এসিআই মটরস অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আমাদের এ ক্ষুদ্র প্রয়াস। আমরা সব সময় চেস্টা করি অসহায়, সাধারণ মানুষের পাশে থেকে সহযোগিতা করার জন্য। ধন্যবাদ ইয়ামাহা মোটরসাইকেল বাংলাদেশ এবং এসিআই মটরস লিমিটেডকে।

বিজ্ঞাপন

গ্রুপের এডমিন সোহান মিয়া জানান, আমরা সংগঠনটির পক্ষ থেকে সারাবছরই সামাজিক কাজ অব্যাহত রেখেছি। সমাজের সবচেয়ে অবহেলিতদের পাশে আমরা আছি। তারই ধারাবাহিকতায় ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে পবিত্র রমজান মাসে ২৬ টাকায় ২৬টি অসহায় পরিবারের মাঝে আমরা ইফতার সামগ্রী উপহার দিয়েছি। তিনি আরও বলেন, আমরা বিশেষ ধন্যবাদ জানাচ্ছি, ইয়ামাহা মোটরসাইকেল বাংলাদেশ এবং এসিআই মটরস লিমিটেডকে আমাদের সব বাইকারদের জন্য এত সুন্দর একটি প্লাটফ্রম তৈরি করে দেওয়ার জন্য যেখানে আমরা সবার ভালোবাসার বন্ধনে আবদ্ধ বলেও তিনি উল্লেখ করেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি কলাপাড়ায় গ্রামে গ্রামে দেখা দিয়েছে ডায়রিয়ার প্রাদুর্ভাব সিলেটে গরমে বেড়েছে জ্বর, ডারিয়া ও হিটস্ট্রোক তীব্র তাপদাহে পুড়ছে সাতক্ষীরা জবি রঙ্গভূমির সভাপতি ইব্রাহিম, সাধারণ সম্পাদক মোসাদ্দেক নিয়ামতপুরে সিলিং ফ্যানে ঝুলছিল কলেজ ছাত্রীর মরদেহ কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু