সাভারে সাংবাদিকের বাসায় ডাকাতি, নগদ টাকাসহ মালামাল লুট

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

দৈনিক যায় যায় দিন পত্রিকার সাভার উপজেলার স্থানীয় প্রতিনিধি সাংবাদিক আরজু মীরের বাসায় নগদ টাকাসহ মালামাল লুটপাটের ঘটনা ঘটেছে।

আজ বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল ১১টার দিকে উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজাঘাট কবরস্থানের পাশে তার নিজ বাড়িতে একদল ডাকাত হানা দিয়ে এ লুটপাটের ঘটনা ঘটায় বলে জানা গিয়েছে।

এ ঘটনায় সাংবাদিক আরজু মীর জানান, সকাল ১১টার সময় তিন সদস্যের একটি ডাকাত দল বিদ্যুৎ অফিসের লোক পরিচয় দিয়ে তার বাড়িতে প্রবেশ করে। সেসময় বাড়িতে উপস্থিত থাকা তার স্ত্রীকে হাত পা বেঁধে আলমারিতে রাখা নগদ ৩ লক্ষ টাকা সহ হিরার আংটি, একটি ল্যাপটপ, মোবাইলসহ মূল্যবান বিভিন্ন জিনিসপত্র লুট করে দ্রুত পালিয়ে যায়।

বিজ্ঞাপন

আরও পড়ুন— কুষ্টিয়ায় বৃদ্ধ হোটেল ব্যবসায়ীকে হত্যার অভিযোগ, আটক ২

এর পর চিৎকার শুনে স্থানীয় লোকজন এসে হাত পা বাধা অবস্থায় তার স্ত্রীকে অক্ষত অবস্থায় উদ্ধার করে।

বিজ্ঞাপন

এ ঘটনায় স্থানীয়রা জানায়, ঘটনা ঘটার সময় তারা কেউ উপস্থিত ছিলেন না, তবে অনেকক্ষণ পরে সাংবাদিক আরজু মীরের বাসা থেকে চিৎকার চেচামেচির শব্দ পেয়ে কৌতূহল বশত বাড়িতে প্রবেশ করে তার স্ত্রীকে হাত-পা বাধা অবস্থা দেখতে পায়। দ্রুত তাকে সে অবস্থা থেকে উদ্ধার করে।

সাংবাদিক মীর আরজুর স্ত্রী বলে, দরজায় কড়া নেড়ে তারা বিদ্যুৎ অফিসের লোক বলে পরিচয় দেয়। ভেতরে আসার সাথে সাথে অতর্কিত ভাবে তারা আমার হাত পা বেধে আলমারি থেকে নগদ টাকাসহ আরও অনেক মূল্যবান জিনিস লুটপাট করে বাসা থেকে বের হয়ে যায়। পরে এলাকার স্থানীয়রা আমাকে উদ্ধার করে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।

 

আর টাইমস/আছমা

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি