সংবিধান অনুযায়ী সংসদ নির্বাচন হবে : আনিসুল

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক আজ বলেছেন, সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে।আজ সকালে আখাউড়া রেলস্টেশনে সাংবাদিকদের তিনি বলেন, বাংলাদেশের একটি সংবিধান আছে এবং সেখানে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের পথ সুস্পষ্টভাবে বলা আছে। তাই সংবিধান অনুযায়ী দেশের আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আনিসুল হক আরও বলেন, একটি গণতান্ত্রিক দেশে যেকোনো রাজনৈতিক দল যেকোনো রাজনৈতিক কর্মকান্ড চালাতে পারে। তিনি বলেন, এ ব্যাপারে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের কোনো আপত্তি নেই।

তিনি বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে, কারণ তারা বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছে।আইনমন্ত্রী সকালে আখাউড়ায় পৌঁছালে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে স্বাগত জানান।তিনি কসবায় যাওয়ার পথে রাধা নগর এলাকার হাজী মহল্লায় সম্প্রতি পুনর্নির্মিত মসজিদ নুর উদ্বোধন করেন।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রাত ১টার মধ্যে যেসব জায়গায় ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস ফিটনেস, রুট পারমিট, ট্যাক্স টোকেন- কিছুই ছিল না বাসটির গাজীপুরে বসতবাড়িতে আগুন, ১২ কক্ষ পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১ কাউখালীতে বাড়িতে ঈদ করতে এসে গ্রেপ্তার হলেন ৪জন রাকাবকে একীভূতরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন ফরিদপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১১ প্রথম ধাপে ১৫০ উপজেলায় মনোনয়নপ্রত্যাশী ১৮৯১ মতলব উত্তরে জমি সংক্রান্ত বিষয়ের জেরধরে বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি বুদ্ধি প্রতিবন্ধী হারানো মেয়েকে ফিরে পেতে পরিবারের আকুতি বিয়ে খেতে এসে পদ্মায় নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার উৎসবে কাঁদামাটি ছোড়াছুড়ি নিয়ে দু’ পক্ষের সংঘর্ষে এক যুবকের মৃত্যু মশার কয়েলের আগুনে পুড়ে মারা গেলো ৪টি মহিষ রাতভর নির্যাতন করে স্ত্রীকে হত্যা, স্বামী-শ্বাশুড়ী আটক চাপ বাড়ছে কর্মস্থলে ফেরা মানুষের, নেই ভোগান্তি ফরিদপুরে স্যাটেলাইট টেলিভিশন মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন কেন্দুয়ায় রাতের আধারে কৃষকের কাঁচা ধান কাটল দুবৃত্তরা গাজীপুরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত যুদ্ধের দ্বারপ্রান্ত থেকে মধ্যপ্রাচ্যকে এখনই ফেরাতে হবে : জাতিসংঘ রাতভর ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলের খরচ বিলিয়ন