শ্বশুরবাড়ি এসে গোয়াল ঘরের আড়ায় গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলো জামাই

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ঝিনাইদহের শৈলকুপায় শ্বশুর বাড়ি বেড়াতে এসে মারুফ(১৮) নামের এক যুবক আত্মহত্যা করেছেন। রোববার(১৭ জুলাই) বিকাল ৬ টার দিকে একই উপজেলার সারুটিয়া ইউনিয়নের গোয়াল বাড়ী গ্রামে ঘরের আড়ার সাথে তার ঝুলন্তলাশ দেখতে পান শ্বশুরবাড়ির লোকজন।

পারিবারিক কলহ ও সংসারে অভাবের কারণেই মারুফ আত্মহত্যা করেছে বলে নিশ্চিত করেছেন স্থানীয় ও পরিবারের সদস্যরা। নিহত মারুফ পৌর এলকার মালিপাড়া গ্রামের মোবারোক হোসেনের পুত্র এবং গোয়ালবাড়ী গ্রামের শাখাওয়াত হোসেনের জামাই। প্রথম দিকে লাশ বাড়ি দীর্ঘ সময় পড়ে থাকলে ও পরিবার ও আত্মীয়স্বজন কোন রকম খোঁজ খবর নেইনি। পরে সংবাদ কর্মীরা ঘটনাটি স্থানীয় পুলিশ কে জানালে তারা গভীর রাতে লাশটি শৈলকুপা থানায় নিয়ে আসেন। রিপোর্টটি লেখার সময় লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহে মর্গে পাঠানো হয়েছে।

নিহত মারুফের স্ত্রী চাঁদনী খাতুন রাজধানী টাইমসকে বলেন, বেশকিছু দিন ধরে মারুফ টাকা পয়সার অভাবের কারণে মানসিক ভাবে দুশ্চিন্তায় ছিল। তাছাড়া আমাদের কারোর সাথে কোন রকম ঝামেলা ছাড়াই আজ বিকালে মারুফ ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বিজ্ঞাপন

এ ব্যপারে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমিরুল ইসলাম বলেন, নিহত মারুফের লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহে মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ ময়নাতদন্ত শেষে জানা যাবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি কলাপাড়ায় গ্রামে গ্রামে দেখা দিয়েছে ডায়রিয়ার প্রাদুর্ভাব সিলেটে গরমে বেড়েছে জ্বর, ডারিয়া ও হিটস্ট্রোক তীব্র তাপদাহে পুড়ছে সাতক্ষীরা জবি রঙ্গভূমির সভাপতি ইব্রাহিম, সাধারণ সম্পাদক মোসাদ্দেক