শিবালয়ে অবৈধ বালুবাহী ২টি ট্রাক আটক

আটককৃত বালি ভর্তি দুইটি ট্রাক। ছবি- রাজধানী টাইমস

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মানিকগঞ্জের শিবালয়ে অবৈধভাবে বালুবাহী ২টি ট্রাক আটক করেছে পাটুরিয়া ঘাট নৌথানা পুলিশ। বুধবার বিকালে উপজেলার পাটুরিয়া ফেরি ঘাট এলাকা থেকে ট্রাক ২টিকে আটক করা হয়েছে।

পাটুরিয়া ঘাট নৌ-থানা সুত্রে জানা গেছে, স্থানীয় চিহ্নিত মাটি ব্যবসায়ীরা দীর্ঘ দিন ধরে শিবালয়ের পাটুরিয়া ১নং ফেরি ঘাট সংলগ্ন উত্তর-পশ্চিম দিক থেকে যমুনা নদীর পার হতে অবৈধভাবে মাটি কেটে ট্রাকযোগে বিক্রি করছে। বুধবার বিকালেও প্রতি দিনের মতো পাটুরিয়া ঘাট থেকে ২টি ট্রাকে করে অবৈধভাবে বালু মাটি উত্তলোন করছিল। এসময় কর্তব্যরত পাটুরিয়া ঘাট নৌথানা পুলিশ ট্রাকের নিকট গেলে ট্রাক শ্রমিকরা ট্রাক ফেলে পালিয়ে যায়। পুলিশ ট্রাক ২টিকে আটক করে থানায় নিয়ে আসে এবং তিন ট্রাক শ্রমিকের বিরুদ্ধে মামলা করেছে। এরা হলেন,মো. রাজ্জাক, মিন্টু মিয়া (৪২) ও মো. আলম গীর হোসেন। এদের বাড়ি শিবালয় উপজেলার নবগ্রাম ও দাশকান্দি গ্রামে।

আরও পড়ুন—  সাতক্ষীরায় পাট নিয়ে হতাশায়  চাষীরা

বিজ্ঞাপন

পাটুরিয়া ঘাট নৌ-থানার ওসি মো. আবু বকর সিদ্দিক বলেন, অবৈধভাবে বালুবাহী ট্রাকের মাধ্যমে বালু উত্তোলন করায় নদীর তীর, ফসলী জমি ও নদীর মাছসহ জীব বৈচিত্র ক্ষক্ষি সাধন ও সহায়তা করার অপরাধে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে মামলা করা হয়েছে।

আর টাইমস/মেহেদী

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি