রাত ৮টার পর দোকান খোলা রাখায় ৭ ব্যবসায়ীকে কারাদণ্ড

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

সরকারের নির্দেশনা অমান্য করে রাত ৮টার পর দোকান খোলা রাখায় নীলফামারীর সৈয়দপুরে ৭ ব্যবসায়ীকে এক দিন করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় আটক আরও ৪ ব্যবসায়ীকে জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (২১ জুলাই) রাত ৯টার দিকে অভিযান চালিয়ে সরকারের নির্দেশনা অমান্যকারীদের সাজা দেন সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহমুদুল হাসান।

দণ্ডপ্রাপ্তরা হলেন, শহরের মিস্ত্রিপাড়ার মো. তমিজ উদ্দিনের ছেলে মো. আরিফ হোসেন (২৬), চৌমুহনীর মৃত সবুর উদ্দিনের ছেলে এনামুল হক (৩৫), জসিম বাজারের মৃত মমিনুল হকের ছেলে আজিজুল হক (৩২), নতুন বাবুপাড়ার খয়রাত হোসেনের ছেলে মো. রয়েল (২৫), বাঁশবাড়ীর মো. সেলিম হোসেনের ছেলে ওসমান গনি (২২), পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডী এলাকার সিরাজুল ইসলামের ছেলে মোকছেদুল হক (৪০) ও নীলফামারী সদরের দীঘলডাঙ্গীর গোলাম মোস্তফার ছেলে মাইদুল ইসলাম (২২)।

বিজ্ঞাপন

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান বলেন, রাত ৮টার পরও অনেক দোকান খোলা ছিল। এজন্য সৈয়দপুর শহরের শহীদ শামসুল হক সড়কের কাপড় মার্কেটে সৈয়দপুর প্লাজায় এ অভিযান চালানো হয়। কাল থেকে বাকি দোকানদাররা সতর্ক হবেন। বিদ্যুৎ সাশ্রয়ের লক্ষ্যে আমাদের সবাইকে সরকারের সিদ্ধান্ত মেনে চলতে হবে।

অভিযানে সৈয়দপুর থানা পুলিশ সহযোগিতা করে। জনস্বার্থে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি কলাপাড়ায় গ্রামে গ্রামে দেখা দিয়েছে ডায়রিয়ার প্রাদুর্ভাব সিলেটে গরমে বেড়েছে জ্বর, ডারিয়া ও হিটস্ট্রোক তীব্র তাপদাহে পুড়ছে সাতক্ষীরা জবি রঙ্গভূমির সভাপতি ইব্রাহিম, সাধারণ সম্পাদক মোসাদ্দেক নিয়ামতপুরে সিলিং ফ্যানে ঝুলছিল কলেজ ছাত্রীর মরদেহ কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু তাপপ্রবাহের কারণে নয়াপল্টনের সমাবেশ স্থগিত করল সকলের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক চায় বাংলাদেশ : প্রধানমন্ত্রী তাপমাত্রা কমাতে পরিকল্পনার কথা জানালেন চিফ হিট অফিসার সেভ দ্য রোডের প্রতিবেদন: ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ প্রাণের মৃত্যুমিছিল কালাইয়ে ৪ জুয়ারি আটক