রাণীশংকৈলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈলে রোববার (২৬শে মার্চ) যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে দিবসের শুরুতে ১২ঃ০১মিঃ মুক্তিযুদ্ধের স্মারক খুনিয়াদিঘিতে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে শহীদদের স্মরণে উপজেলা প্রশাসন ও বিভিন্ন রাজনৈতিক-সামাজিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করেন। সকালে ডিগ্রি কলেজ মাঠে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে ছাত্র-ছাত্রীদের ডিসপ্লেসহ অন্যান্য অনুষ্ঠান প্রদর্শিত হয়।

পরে সকাল ১১টায় একই মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা ও পুরষ্কার বিতরণ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথী হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।

বিজ্ঞাপন

বিশেষ অতিথীর বক্তব্য দেন সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা ও ইয়াসিন আলী,উপজেলা আ’লীগ সভাপতি সইদুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালী বেগম,পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজীত সাহা, রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ (ওসি) গুলফামুল ইসলাম এবং কৃষি অফিসার সঞ্জয় দেবনাথ, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম,ওসি (তদন্ত) মহসিন আলী,বীর মুক্তিযোদ্ধা হাবিবর রহমান, রিয়াজুল ইসলাম, বিদেশি চন্দ্র রায়,যুদ্ধকালিন কমান্ডার সিরাজুল ইসলাম প্রেসক্লাব ( পুরাতন)সভাপতি আনোয়ারুল ইসলাম,শিক্ষা অফিসার রাহিম উদ্দিন।

এছাড়াও বীর-মুক্তিযোদ্ধারা, বীরাঙ্গনা সহ বিভিন্ন রাজনৈতিক নেতা-কর্মী,কর্মকর্তা ও সাংবাদিকরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী অধ্যাপক প্রশান্ত বসাক। অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি কলাপাড়ায় গ্রামে গ্রামে দেখা দিয়েছে ডায়রিয়ার প্রাদুর্ভাব সিলেটে গরমে বেড়েছে জ্বর, ডারিয়া ও হিটস্ট্রোক তীব্র তাপদাহে পুড়ছে সাতক্ষীরা জবি রঙ্গভূমির সভাপতি ইব্রাহিম, সাধারণ সম্পাদক মোসাদ্দেক নিয়ামতপুরে সিলিং ফ্যানে ঝুলছিল কলেজ ছাত্রীর মরদেহ কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু