ম্যান অব দ্য ম্যাচের পুরস্কারে দেওয়া হলো ডিম!

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ট্রফি হিসেবে ব্লেন্ডার দেওয়ার ঘটনার রেশ কাটেনি এখনো। এরই মধ্যে খবরের শিরোনাম হয়েছে ম্যাচ সেরার পুরস্কার দেওয়া হয়েছে ডিম! আশ্চর্যজনক এই ঘটনাটি ঘটেছে আফ্রিকার দেশ জাম্বিয়ায়। সেখানে একটি ফুটবল টুর্নামেন্টে ম্যাচের সেরা খেলোয়াড়কে পুরস্কার হিসেবে দেওয়া হয়েছে ডিম।

সম্প্রতি জাম্বিয়ায় অনুষ্ঠিত একটি ম্যাচে দারুণ পারফরম্যান্স করেন পাওয়ার ডায়নামোস দলের ফরোয়ার্ড কেনেডি মুসোন্দা। ম্যাচ সেরা নির্বাচিত হওয়া পর তার হাতে তুলে দেওয়া হয় পাঁচ খাচি ডিম। কায়ানা ফুটবল ক্লাব ও পাওয়ার ডায়নামোসের মধ্যকার ডার্বিতে গোল করে দলকে জিতিয়েছিলেন কেনেডি।

স্থানীয় গণমাধ্যমে বলা হয়েছে, ম্যাচসেরা হওয়ার জন্য ৩ খাচি ও ম্যাচের একমাত্র গোলটি করার জন্য বাকি ২ খাচি ডিম দেওয়া হয়েছে মুসোন্দাকে। এই ঘটনা ইতিমধ্যে সামাজিক মাধ্যমে ট্রল হয়েছে।

বিজ্ঞাপন

কয়েকদিন আগে বাংলাদেশে একটি বডিবিল্ডিং প্রতিযোগিতাতেও পুরস্কার হিসেবে ছিল ‘ব্লেন্ডার’। এর আগে বাংলাদেশে খেলতে এসে ব্লেন্ডার পেয়েছিলেন সাবেক ইংলিশ অলরাউন্ডার লুক রাইট। যা নেটিজেনদের হাস্যরসের খোরাক জুগিয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি কলাপাড়ায় গ্রামে গ্রামে দেখা দিয়েছে ডায়রিয়ার প্রাদুর্ভাব সিলেটে গরমে বেড়েছে জ্বর, ডারিয়া ও হিটস্ট্রোক তীব্র তাপদাহে পুড়ছে সাতক্ষীরা জবি রঙ্গভূমির সভাপতি ইব্রাহিম, সাধারণ সম্পাদক মোসাদ্দেক নিয়ামতপুরে সিলিং ফ্যানে ঝুলছিল কলেজ ছাত্রীর মরদেহ কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু তাপপ্রবাহের কারণে নয়াপল্টনের সমাবেশ স্থগিত করল সকলের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক চায় বাংলাদেশ : প্রধানমন্ত্রী তাপমাত্রা কমাতে পরিকল্পনার কথা জানালেন চিফ হিট অফিসার সেভ দ্য রোডের প্রতিবেদন: ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ প্রাণের মৃত্যুমিছিল কালাইয়ে ৪ জুয়ারি আটক