মোহনপুর ইউপি উপনির্বাচনে নৌকার প্রার্থী আব্দুল হাই প্রধানের ভোট বর্জন

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে ভোটের দিন নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল হাই।

বৃহস্পতিবার দুপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউপির উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী আব্দুল হাই সংবাদ সন্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দেন। আব্দুল হাই অভিযোগ করে বলেন, আমি মোহনপুর থেকে নৌকার মিছিল নিয়ে মুদাফর ভোট কেন্দ্রে যাওয়ার পথে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী কাজী মিজানুর রহমানের ভাই কাজী মতিন সন্ত্রাসী নাহিনী নিয়ে আমাদের উপর হামলা করে। এতে আমার নৌকার ৩ কর্মী আহত হয়েছে। তাৎক্ষণিক প্রশাসনের নিকট সহযোগীতা চেয়েও পাইনি।

তিনি আরো অভিযোগ করে বলেন, মাননীয় পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম আমাকে নির্বাচন থেকে সরে দাড়াতে বলেছেন। তিনি প্রশাসনকে নৌকার বিরুদ্ধে ব্যবহার করেছেন। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কাছে সুষ্ঠু বিচার প্রার্থনা আমি ভোট বর্জন করলাম।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আয়ুব আলী গাজী,

সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, শাহজাহান মিয়া, সদস্য রাধেশ্যাম সাহা চান্দু, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির হাওলাদার প্রমুখ।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
কালাইয়ে ৪ জুয়ারি আটক লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন যাঁরা গাজীপুরে অসহায় পরিবারকে বসতবাড়ি থেকে উচ্ছেদের পাঁয়তারা তীব্র গরমে বিপর্যস্ত জনজীবন, উত্তরাঞ্চলে তাপমাত্রার রেকর্ড শ্যালক রুবেলকে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ প্রতিমন্ত্রী পলকের রাস্তা বন্ধ করে দেয়াল নির্মাণ অবরুদ্ধ ১৬ পরিবার ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা: বেড়েই চলছে সোনার দাম দুপুরের মধ্যেই হতে পারে ৮০ কিলোমিটার বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন, প্রেমিক পলাতক সন্তান জন্ম দিয়ে হাসপাতাল থেকে পালালেন মা পাইকগাছায় তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের মানুষ গোয়ালন্দে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত গাবুরায় নদীরক্ষা বাঁধে ফাটল, আতংকিত গ্রামবাসী ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১২ ফরিদপুরের নগরকান্দায় চুরির সন্দেহে ১২ বছরের শিশুকে জিআই পাইপ দিয়ে পেটানোর অভিযোগ রাত ১টার মধ্যে যেসব জায়গায় ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস ফিটনেস, রুট পারমিট, ট্যাক্স টোকেন- কিছুই ছিল না বাসটির গাজীপুরে বসতবাড়িতে আগুন, ১২ কক্ষ পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১ কাউখালীতে বাড়িতে ঈদ করতে এসে গ্রেপ্তার হলেন ৪জন