মাদারীপুরে ১০ দফা দাবিতে জেলা বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বিদ্যুৎ, গ্যাসসহ নিত্যপণ্যের দাম কমানো, বিরোধী দলের নেতাকর্মীদের ওপর দমন-পীড়ন বন্ধ, খালেদা জিয়াসহ কারাবন্দি নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি ও সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবিতে মাদারীপুর জেলায় বিএনপির উদ্যোগে পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১১ টায় পৌর সভার সামনে থেকে শহরের বিভিন্ন স্হান প্রদক্ষিন শেষে পুরান বাজার দলিয় কার্যলয় গিয়ে শেষ হয়।

মাদারীপুর জেলা বিএনপির আহবায়ক এ্যাডঃ জাফর আলী মিয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব জাহান্দার আলী জাহান এর পরিচালনায় পদযাত্রায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জহুরুল ইসলাম শাহজাদা মিয়া।

বিজ্ঞাপন

উক্ত পদযাত্রা অনুষ্ঠানে মাদারীপুর জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক মোঃ মিজানুর রহমান মুরাদ, মামুনুর রশিদ বাবুল হাওলাদার, জেলা বিএনপির সদস্য ও কালকিনি উপজেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ফজলুল হক বেপারী, সাধারন সম্পাদক মোঃ মাহাবুব হোসেন মুন্সি, মাদারীপুর সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সদস্য গাউছ-উর রহমান, রাজৈর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল ওহাব মিয়া, সাধারন সম্পাদক কাজী জাহিদুর রহমান লেবু, জেলা যুবদলের সাবেক সভাপতি ও বিএনপি নেতা মোফাজ্জেল হোসেন খান মফা, মোঃ রফিকুল ইসলাম হাওলাদার, জেলা যুবদলের আহবায়ক মোঃ ফারুক বেপারী, মাদারীপুর জেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ সালাউদ্দীন বেপারী, সিনিয়র যুগ্ম-আহবায়ক চৌধুরী মামুন, যুগ্ম-আহবায়ক মোঃ শহিন মৃধা, সাংগঠনিক সম্পাদক মোঃ শিকদার মিজান, জেলা ছাত্রদলের আহবায়ক মোঃ মেহেদী হাসান জাকির, সদসস্য সচিব মোঃ কামরুল হাসান, যুগ্ম-আহবায়ক মোঃ ফয়সালসহ বিএনপি এবং তার অঙ্গ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
সহ -সাধারণ সম্পাদক চুন্নু মোল্লা

বক্তারা বলেন, অনতিবিলম্বে হাসিনা সরকারের পদত্যাগের দাবিসহ নির্দলীয় নিরপেক্ষ আগামী জাতীয় সংসদ নির্বাচনের দাবি জানান। অন্য তাই দুর্বার আন্দোলনের মাধ্যমে পদত্যাগ করাতে বাধ্য করা হবে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি কলাপাড়ায় গ্রামে গ্রামে দেখা দিয়েছে ডায়রিয়ার প্রাদুর্ভাব সিলেটে গরমে বেড়েছে জ্বর, ডারিয়া ও হিটস্ট্রোক তীব্র তাপদাহে পুড়ছে সাতক্ষীরা জবি রঙ্গভূমির সভাপতি ইব্রাহিম, সাধারণ সম্পাদক মোসাদ্দেক নিয়ামতপুরে সিলিং ফ্যানে ঝুলছিল কলেজ ছাত্রীর মরদেহ কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু