বিপিএল: মাশরাফীর সিলেটের কাছে উড়ে গেল চট্টগ্রাম

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরের উদ্বোধনী ম্যাচে বড় জয় পেয়েছে মাশরাফী বিন মোর্ত্তুজার সিলেট স্ট্রাইকার্স। শুরুতে ব্যাট করে ৯ উইকেট হারিয়ে মাত্র ৮৯ রান করেছিল চট্টগ্রাম। জবাবে ৭.৩ ওভার হাতে রেখে জয় নিশ্চিত করেছে সিলেট। ৮ উইকেটের বিশাল জয়ে আসর শুরু চায়ের দেশের দলটির।

শুরুতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে একশর আগেই অলআউট করে দিয়েছিল সিলেট স্ট্রাইকার্স। জবাব দিতে নেমে নাজমুল হোসেন শান্তর ইনিংসে ভর করে সহজ জয় পেয়েছে তারা।

রান তাড়া করতে নেমে ১২ রানে উদ্বোধনী জুটি ভাঙে সিলেটের। মৃত্যুঞ্জয় চৌধুরীর বলে ব্যক্তিগত ১ রানে বিদায় নেন কলিন অ্যাকারম্যান। এরপর ২১ বলে ২৭ রান করে পুস্পাকুমারার বলে প্যাভিলিয়নে ফেরেন জাকির হাসান। অন্য ওপেনার নাজমুল হোসেন শান্ত অপরাজিত থাকেন শেষ পর্যন্ত। ৪১ বলে ৪৩ রান করতে ৩টি চারের পাশাপাশি একটি ছয়ও হাঁকান তিনি। মুশফিক করেন ৬ রান।

বিজ্ঞাপন

এর আগে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ৮৯ রান সংগ্রহ করে চট্টগ্রাম। সিলেটের হয়ে ১৪ রানের বিনিময় ৪ উইকেট নেন রেজাউর রহমান রাজা। ৭ রান দিয়ে ২ উইকেট নেন মোহাম্মদ আমির। মাশরাফী বিন মোর্ত্তজা ও কলিন অ্যাকারম্যান একটি করে উইকেট নেন।

মারুফ ১৪ বলে ১১, ডারউইশ ৯ বলে ৩ রান করেন। শুরুর ধাক্কা সামলে না উঠতেই অধিনায়ক শুভাগত হোম ১ রানে সাজঘরে ফেরেন রেজাউর রহমান রাজার বলে ক্যাচ দিয়ে। দলীয় ৪৪ রানে উইকেট থেকে বেরিয়ে এসে কলিন অ্যাকারম্যানকে খেলতে গিয়ে স্টাম্পিংয়ের শিকার হন আল-আমিন। ২০ বলে ১৮ রান আসে তার ব্যাট থেকে।

মিডল অর্ডারে ব্যাট হাতে এসে দলকে লড়াইয়ে ফেরানোর চেষ্টা করেন আফিফ হোসেন। কিন্তু বাকিরা সঙ্গ দিতে না পারায় বাড়েনি বন্দরনগরীর দলের রান।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রাস্তা বন্ধ করে দেয়াল নির্মাণ অবরুদ্ধ ১৬ পরিবার ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা: বেড়েই চলছে সোনার দাম দুপুরের মধ্যেই হতে পারে ৮০ কিলোমিটার বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন, প্রেমিক পলাতক সন্তান জন্ম দিয়ে হাসপাতাল থেকে পালালেন মা পাইকগাছায় তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের মানুষ গোয়ালন্দে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত গাবুরায় নদীরক্ষা বাঁধে ফাটল, আতংকিত গ্রামবাসী ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১২ ফরিদপুরের নগরকান্দায় চুরির সন্দেহে ১২ বছরের শিশুকে জিআই পাইপ দিয়ে পেটানোর অভিযোগ রাত ১টার মধ্যে যেসব জায়গায় ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস ফিটনেস, রুট পারমিট, ট্যাক্স টোকেন- কিছুই ছিল না বাসটির গাজীপুরে বসতবাড়িতে আগুন, ১২ কক্ষ পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১ কাউখালীতে বাড়িতে ঈদ করতে এসে গ্রেপ্তার হলেন ৪জন রাকাবকে একীভূতরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন ফরিদপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১১ প্রথম ধাপে ১৫০ উপজেলায় মনোনয়নপ্রত্যাশী ১৮৯১ মতলব উত্তরে জমি সংক্রান্ত বিষয়ের জেরধরে বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি বুদ্ধি প্রতিবন্ধী হারানো মেয়েকে ফিরে পেতে পরিবারের আকুতি