বিএনসিসির প্রতিষ্ঠা বার্ষিকীতে জবির বর্ণাঢ্য আয়োজন

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) যথাযোগ্য মর্যাদায় আনন্দ র‍্যালি ও কেক কেটে উদযাপিত হলো বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরপ্স (বিএনসিসি) ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী।

এ উপলক্ষে আজ ২৩ মার্চ (বৃহস্পতিবার) সকাল সাড়ে এগারো টায় একটি আনন্দ র‍্যালির আয়োজন করে বিএনসিসি, জগন্নাথ বিশ্ববিদ্যায়ল কন্টিনেজেন্ট। র‍্যালিতে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ ইমদাদুল হক এবং জবি কোষাধ্যক্ষ অধ্যাপক ড মো. কামাল উদ্দিন আহমেদ ও রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান সহ আরো শিক্ষক বৃন্দ।

এছাড়াও র‍্যলিতে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যায়ল বিএনসিসির কোম্পানি কমান্ডার ও প্লাটুন ইনচার্জ অধ্যাপক ড. আতিয়ার রহমান, প্লাটুন কমান্ডার সাজিয়া আফরিন এবং বিএনসিসির প্রশিক্ষক বাবুল আহমেদ সহ বিএনসিসির অন্যান্য ক্যাডেট বৃন্দ।

বিজ্ঞাপন

এসময় পিইউও আতিয়ার রহমান বলেন : দেশের যুব সমাজ কে উন্নত প্রশিক্ষন দিয়ে জরুরী মুহুর্তে সেনাবাহিনীর পাশাপাশি সব সময় সহযোগী হিসেবে প্রস্তুত রাখতে বিএনসিসি বদ্ধ পরিকার। যুব সমাজ কে শান্তি শৃঙ্খলা একতার মন্ত্রে বলিয়ান করতে জগন্নাথ বিশ্ববিদ্যায়ল বিএনসিসি শুরু থেকে কাজ করে যাচ্ছে এবং ভবিষ্যতেও করবে।

এর পর উপাচার্জের কনফারেন্স কক্ষে উপাচার্য ও কোষাধ্যক্ষের উপস্থিতিতে কেক কেটে আনুষ্ঠানিকতা শেষ করা হয়।

উল্লেখ্য,১৯৮৪ সালের ২৩ মার্চ শান্তি শৃঙ্খলা একতাকে মূল মন্ত্র হিসেবে নিয়ে যাত্রা শুরু করে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরপ্স ( বিএনসিসি)।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি কলাপাড়ায় গ্রামে গ্রামে দেখা দিয়েছে ডায়রিয়ার প্রাদুর্ভাব সিলেটে গরমে বেড়েছে জ্বর, ডারিয়া ও হিটস্ট্রোক তীব্র তাপদাহে পুড়ছে সাতক্ষীরা জবি রঙ্গভূমির সভাপতি ইব্রাহিম, সাধারণ সম্পাদক মোসাদ্দেক নিয়ামতপুরে সিলিং ফ্যানে ঝুলছিল কলেজ ছাত্রীর মরদেহ কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু