বাসে তল্লাশি করে ২০ বোতল ফেনসিডিল সহ গ্রেপ্তার ১

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রাজবাড়ী সদর থানার খানখানাপুর রেলগেইট থেকে ২০ বোতল ফেনসিডিলসহ ১ মাদককারবারীকে গ্রেফতার করেছে রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো, কুষ্টিয়া জেলার ভেরামারা থানার রামচন্দ্রপুর এলাকার মো. মনির হোসেন এর ছেলে মোঃ বেলাল হোসেন অরফে বিল্লাল (২৩)।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২৭ মার্চ) দুপুর সোয়া ১২ টার দিকে জেলা ডিবি পুলিশের ওসি মোঃ মনিরুজ্জামান খানের নেতৃত্বে এসআই মিলন চন্দ্র বর্মন, এএসআই মোঃ মফিজুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ আকস্মিক চেক পোষ্ট পরিচালনা করে রাজবাড়ী সদর থানার ঢাকা-খুলনা মহাসড়কের খানখানাপুর রেলগেইট থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসে তল্লাশি করে যাত্রীবেশে উপরোক্ত আসামীকে একটি কালো রঙের স্কুল ব্যাগে ২০ ফেনসিডিল সহ তাকে গ্রেপ্তার করা হয়। জব্দকৃত ফেনসিডিলের দাম আনুমানিক ৪০ হাজার টাকা।

বিজ্ঞাপন

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মনিরুজ্জামান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২০ বোতল ফেনসিডিলসহ উক্ত আসামীকে গ্রেপ্তার করে তার বিরুদ্ধে মাদকদ্রব্যে আইনে মামলা রুজু করা হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি কলাপাড়ায় গ্রামে গ্রামে দেখা দিয়েছে ডায়রিয়ার প্রাদুর্ভাব সিলেটে গরমে বেড়েছে জ্বর, ডারিয়া ও হিটস্ট্রোক তীব্র তাপদাহে পুড়ছে সাতক্ষীরা জবি রঙ্গভূমির সভাপতি ইব্রাহিম, সাধারণ সম্পাদক মোসাদ্দেক নিয়ামতপুরে সিলিং ফ্যানে ঝুলছিল কলেজ ছাত্রীর মরদেহ কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু