বাবার মোটরসাইকেল থেকে পড়ে মেয়ের মৃত্যু

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

নওগাঁয় বাবার মোটরসাইকেলে চড়ে শীতের পোশাক কিনতে আসার সময় মোছাঃ রুহি আক্তার (১৫) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত শিক্ষার্থী রুহি জেলার রাণীনগর উপজেলার রঞ্জনা গ্রামের মোঃ রফিকুল ইসলামের মেয়ে ও করজগ্রাম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী।

স্থানীয় ও প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে তার বাবার সাথে শীতের পোশাক কেনার জন্য বাসা থেকে বের হয়ে যাওয়ার পর জেলার সদর থানাধীন চন্ডিপুর ইউনিয়নের বলিরঘাট কাজীপাড়া এলাকার সাবেক চেয়ারম্যান করিম কাজির হাসকিং বয়লার মিলের সামনে সকাল পৌনে ১০টার দিকে পৌঁছালে তাদের মোটরসাইকেল একটি সিএনজিকে অতিক্রম করার সময় রুহি পিছন থেকে ছিটকে পড়ে গেলে একই দিক থেকে আসা ইট ভাটার মাটি বহনকারী একটি ট্রাক্টরের চাকা রুহির মাথার উপর দিয়ে চলে যায়। এতে অতিরিক্ত রক্তক্ষণে ঘটনাস্থলেই সে মারা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ফয়সাল বিন আহসান বলেন, এখন পর্যন্ত থানায় এবিষয়ে থানায় কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
কালাইয়ে ৪ জুয়ারি আটক লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন যাঁরা গাজীপুরে অসহায় পরিবারকে বসতবাড়ি থেকে উচ্ছেদের পাঁয়তারা তীব্র গরমে বিপর্যস্ত জনজীবন, উত্তরাঞ্চলে তাপমাত্রার রেকর্ড শ্যালক রুবেলকে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ প্রতিমন্ত্রী পলকের রাস্তা বন্ধ করে দেয়াল নির্মাণ অবরুদ্ধ ১৬ পরিবার ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা: বেড়েই চলছে সোনার দাম দুপুরের মধ্যেই হতে পারে ৮০ কিলোমিটার বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন, প্রেমিক পলাতক সন্তান জন্ম দিয়ে হাসপাতাল থেকে পালালেন মা পাইকগাছায় তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের মানুষ গোয়ালন্দে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত গাবুরায় নদীরক্ষা বাঁধে ফাটল, আতংকিত গ্রামবাসী ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১২ ফরিদপুরের নগরকান্দায় চুরির সন্দেহে ১২ বছরের শিশুকে জিআই পাইপ দিয়ে পেটানোর অভিযোগ রাত ১টার মধ্যে যেসব জায়গায় ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস ফিটনেস, রুট পারমিট, ট্যাক্স টোকেন- কিছুই ছিল না বাসটির গাজীপুরে বসতবাড়িতে আগুন, ১২ কক্ষ পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১ কাউখালীতে বাড়িতে ঈদ করতে এসে গ্রেপ্তার হলেন ৪জন