বাঙলা কলেজে নারায়ণগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন

সভাপতি নয়ন মনি ও সাধারণ সম্পাদক মো: আরাফাত ভূইয়া

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রাজধানীর সরকারি বাঙলা কলেজে নারায়ণগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘নারায়ণগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদের’ আগামী ০৬ মাসের জন্য কমিটি ঘোষণা করা হয়েছে।

নব গঠিত কমিটি সকলের উপস্থিতিতে আজ (২১ মার্চ) মঙ্গলবার প্রধান উপদেষ্টা মো. তরিকুল সোহাগ এবং সোহান সরদার, উপদেষ্টা সদস্য মো: গোলাম রাব্বি, মো: মেহেদী হাসান এবং শ্যামা ফারিয়ার স্বাক্ষরিত উক্ত কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সরকারি বাঙলা কলেজে অধ্যয়নরত হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষার্থী নয়ন মনি এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মো: আরাফাত ভূইয়া ।

কমিটি প্রকাশের পর সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুভূতি জানতে চাইলে, তারা প্রথমেই উপদেষ্ঠা মন্ডলীকে অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

বিজ্ঞাপন

নব নির্বাচিত সভাপতি নয়ন মনি বলেন- সংকটে,সংগ্রামে,উন্নয়নে ও অর্জনে প্রতিটা সময় নারায়ণগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সবার পাশে ছিল এবং আগামীতেও ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।

তিনি আরও বলেন,যাত্রা শুরু হলো নতুন এক দায়িত্বের, নির্বাচিত হয়েছি সরকারি বাঙলা কলেজ এর ঢাকাস্থ নারায়ণগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি পদে। নারায়ণগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদের যাত্রা শুরু হয়েছিল আমাদের কয়েকজন প্রাণবন্ত, দায়িত্বশীল ও মেধাবী শিক্ষার্থীর হাত ধরে।

যাত্রা টা জানি অনেক কঠিন, তবুও আমার দৃঢ় বিশ্বাস সকলের পরামর্শ ও সঠিক দিক নির্দেশনা এবং সকলের আন্তরিক চেষ্টা আমার সাথে থাকলে এই দায়িত্ব পালনে কোনো বাঁধার মুখে পারতে হবে না।

বিজ্ঞাপন

কৃতজ্ঞতা জ্ঞাপন করি উপদেষ্টা মণ্ডলীর সদস্য সহ সকল সদস্য দের।দীর্ঘদিন তাদের সাথে সম্পৃক্ত রেখে আজ এতো বড় দায়িত্ব অর্পন করার জন্য।

সাধারণ সম্পাদক আরাফাত ভূইয়া বলেন”সিনিয়র জুনিয়র সবার একটি সুন্দর মিলবন্ধন তৈরি করা এবং ছাত্রদের কল্যাণে যতটুকু সম্ভব কাজ করা। জেলা হতে আগত সকল শিক্ষার্থীর সার্বিক সমস্যা সমাধান ও ভর্তি পরীক্ষা তথা অন্যান্য সুযোগ সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে আমরা কাজ করবো। এককালীন বৃত্তি প্রদান সহ শিক্ষার্থীদের পড়াশোনার সুন্দর পরিবেশ সুনিশ্চিত করবো।”

 

সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আলিফ শাহাদাত, সাব্বির রহমান, মো: ইউসুফ ও মো: তানভীর আহমেদ । যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন রিছাল রেহমান, তানভীর আহমেদ রোহান, ছোটন খন্দকার ও আশরাফুল ইসলাম রোহান। সাংগঠনিক সম্পাদক মো: হাসান মাহমুদ, ফাইরোজ আহমেদ প্রভা, তাসমিয়া আফরিন ও রোদেলা নওশীন ।

অর্থ সম্পাদক মো: জাহিদুল ইসলাম, আরভী হক ও মো: শাকিল। উক্ত কমিটিতে সদস্য পদ পেয়েছেন আসিফ হাসান, কাজী মোহাম্মদ, কৌশিক, মেঘলা, মামুন, বিল্লাল, মুস্কান, তৌহিদ, তামান্না এবং মো তামিম।

 

আরও পড়ুন—

বাঙলা কলেজে বিজ্ঞান মেলা ও অলিম্পিয়াড উদ্বোধন

ভালোবাসা দিবসে বাঙলা কলেজ সিঙ্গেল সোসাইটির শান্তিপূর্ণ মানববন্ধন

ভালোবাসায় ভরে উঠুক বাঙলা ক্যাম্পাস

বাঙলা কলেজ সিঙ্গেল সোসাইটির পূর্ণাঙ্গ কমিটি গঠন

প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা সরকারি ‘বাঙলা’ কলেজ

আমার সাধ্যমতো বাঙলা কলেজ শিক্ষার্থীদের সব দাবি পূরণ করব: কাদির মোল্লা

 

আর টাইমস/ এস এইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রাস্তা বন্ধ করে দেয়াল নির্মাণ অবরুদ্ধ ১৬ পরিবার ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা: বেড়েই চলছে সোনার দাম দুপুরের মধ্যেই হতে পারে ৮০ কিলোমিটার বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন, প্রেমিক পলাতক সন্তান জন্ম দিয়ে হাসপাতাল থেকে পালালেন মা পাইকগাছায় তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের মানুষ গোয়ালন্দে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত গাবুরায় নদীরক্ষা বাঁধে ফাটল, আতংকিত গ্রামবাসী ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১২ ফরিদপুরের নগরকান্দায় চুরির সন্দেহে ১২ বছরের শিশুকে জিআই পাইপ দিয়ে পেটানোর অভিযোগ রাত ১টার মধ্যে যেসব জায়গায় ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস ফিটনেস, রুট পারমিট, ট্যাক্স টোকেন- কিছুই ছিল না বাসটির গাজীপুরে বসতবাড়িতে আগুন, ১২ কক্ষ পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১ কাউখালীতে বাড়িতে ঈদ করতে এসে গ্রেপ্তার হলেন ৪জন রাকাবকে একীভূতরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন ফরিদপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১১ প্রথম ধাপে ১৫০ উপজেলায় মনোনয়নপ্রত্যাশী ১৮৯১ মতলব উত্তরে জমি সংক্রান্ত বিষয়ের জেরধরে বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি বুদ্ধি প্রতিবন্ধী হারানো মেয়েকে ফিরে পেতে পরিবারের আকুতি