বাকৃবির শহীদ নাজমুল আহসান হলে লাইব্রেরী ও বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) শহীদ নাজমুল আহসান হলে লাইব্রেরী, রিডিং রুম ও বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করা হয়েছে। শিক্ষার্থীদের পড়ালেখার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে হল প্রশাসনের আর্থিক সহায়তায় শহীদ নাজমুল আহসান হল ইউনিট ছাত্রলীগের উদ্যেগে লাইব্রেরি ও রিডিং রুম তৈরি করা হয়।

বৃহস্পতিবার (২৩ মার্চ ) বিকাল ৩ টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ নাজমুল আহসান হলে ওই অনুষ্ঠানের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান। পরে হলের নবীন শিক্ষার্থীদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় হলের নবীন শিক্ষার্থীদের বরণ করে নেন অনুষ্ঠানের অতিথিরা।

অনুষ্ঠানে বিশ^বিদ্যালয়ের প্রভোস্ট কাউন্সিলের আহ্বায়ক ও শহীদ নাজমুল আহসান হলের প্রভোস্ট অধ্যাপক ড. মো নূরুল হায়দার রাসেলের সভাপতিত্বে এবং হাউজ টিউটর মো. মোবারক হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রবিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. খান মো সাইফুল ইসলাম, বাকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি খন্দকার তায়েফুর রহমান রিয়াদ। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী প্রক্টর অধ্যাপক ড. মো. শফিকুল ইসলাম, হাউজ টিউটর মো ইফতেখার জাহান ভূঞাসহ হলের বিভিন্ন ছাত্র সংগঠনের নেতাকর্মী ও নবীন শিক্ষার্থীরা।

বিজ্ঞাপন

নবীনবরণ অনুষ্ঠানে বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান বলেন, শিক্ষা এবং গবেষণায় বিশ^বিদ্যালয় সুষ্ঠু পরিবেশে চলতে পারে সেই পরিবেশ বজায় রাখার জন্য আমরা কাজ করে যাচ্ছি। এই বিশ^বিদ্যালয় হবে একটি মাদক মুক্ত বিশ^বিদ্যালয় । সেই লক্ষ্যে কাজ চলছে। শিক্ষার্থীদের বিভিন্ন সুবিধা অসুবিধা কাউন্সিলিংয়ের মাধ্যমে সমাধান করতে হবে। বাকৃবির শিক্ষক কর্মকর্তা কর্মচারী প্রত্যেকেই শিক্ষার্থী বান্ধব।

বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে একটি সৌহাদ্যপূর্ণ পরিবেশ এবং শিক্ষকদের মধ্যে শিক্ষার্থীবান্ধব পরিবেশ নিশ্চিত করতে আমরা কাজ করে যাচ্ছি। এই বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থীরা দেশে বিদেশে সুনামের সাথে কাজ করে যাচ্ছে। শিক্ষার্থীরা সরকারি বেসরকারি চাকুরির পাশাপাশি উদ্দ্যোক্তা হচ্ছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি