বরিশাল মহাসড়কে আবারও বাস মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৫

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বরিশাল মহাসড়কে মৃত্যুর মিছিল যেন থামছে না,একদিনের ব্যবধানে আবারও সড়ক দূর্ঘটনায় ৫জনের মৃত্যু। বরিশালের উজিরপুর দোয়ারিকা শিকারপুরে বাস-মাইক্রো মুখোমুখি সংঘর্ষে ৫ জনের মৃত্যু হয়েছে।

আরও পড়ুন—ট্রেনের ছাদে যাত্রী নেওয়া যাবে না: হাইকোর্ট

বরিশাল ঢাকার উদ্দেশ্যে নতুল্লাবাদ ত্যাগ করে মোল্লা পরিবহনের একটি বাস দোয়ারিকা শিকারপুর পৌছালে চাকা পাংচার হয়ে বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার শিকারপুর এলাকায় বিপরিতমুখী মাইক্রোবাসকে সামনের দিকথেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মাইক্রোবাসের এক পুরুষ যাত্রী নিহত হন এবং আরও ১১ যাত্রী আহত হলে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়।

বিজ্ঞাপন

সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরবর্তীতে তাদের মধ্যে ৪ জনের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়- বরিশালের নথুল্লাবাদ থেকে যাত্রী নিয়ে মোল্লা পরিবহনের একটি বাস রাজধানী ঢাকার উদ্দেশে যাচ্ছিল। পথিমধ্যে উজিরপুরের শিকারপুর এলাকায় চাকা পাংচার হলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তখন বিপরিত দিক থেকে আসা বরিশালগামী মাইক্রোবাসের সাথে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেমাইক্রোবাসের যাত্রী এক পুরুষ যাত্রী নিহত হন এবং আহত হন আরও অন্তত ১১ জন।

তাদের উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৪ জনের মৃত্যু ঘটে।

বিজ্ঞাপন

পুলিশ সূত্র জানায়- নিহতরা সকলে মাইক্রোবাসের যাত্রী। তাদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। দুর্ঘটনার পরে বাসটি ফেলে চালক ও হেলপারপালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোমিন উদ্দিন জানান, দুর্ঘটনার পর দুটি যান সড়কের ওপর থাকায় কিছুটা সময় বরিশাল-ঢাকা মহাসড়কে যোগাযোগ বিচ্ছিন্ন ছিল। উভয় যান সরিয়ে সড়ক যোগাযোগ স্বাভাবিক করা হয়েছে। এবং দুর্ঘটনায় নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ প্রস্তুতি চলছে।’

আর টাইমস/তাসনিম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
কালাইয়ে ৪ জুয়ারি আটক লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন যাঁরা গাজীপুরে অসহায় পরিবারকে বসতবাড়ি থেকে উচ্ছেদের পাঁয়তারা তীব্র গরমে বিপর্যস্ত জনজীবন, উত্তরাঞ্চলে তাপমাত্রার রেকর্ড শ্যালক রুবেলকে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ প্রতিমন্ত্রী পলকের রাস্তা বন্ধ করে দেয়াল নির্মাণ অবরুদ্ধ ১৬ পরিবার ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা: বেড়েই চলছে সোনার দাম দুপুরের মধ্যেই হতে পারে ৮০ কিলোমিটার বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন, প্রেমিক পলাতক সন্তান জন্ম দিয়ে হাসপাতাল থেকে পালালেন মা পাইকগাছায় তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের মানুষ গোয়ালন্দে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত গাবুরায় নদীরক্ষা বাঁধে ফাটল, আতংকিত গ্রামবাসী ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১২ ফরিদপুরের নগরকান্দায় চুরির সন্দেহে ১২ বছরের শিশুকে জিআই পাইপ দিয়ে পেটানোর অভিযোগ রাত ১টার মধ্যে যেসব জায়গায় ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস ফিটনেস, রুট পারমিট, ট্যাক্স টোকেন- কিছুই ছিল না বাসটির গাজীপুরে বসতবাড়িতে আগুন, ১২ কক্ষ পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১ কাউখালীতে বাড়িতে ঈদ করতে এসে গ্রেপ্তার হলেন ৪জন