প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ব্যানার ছিঁড়ে ফেলায় রংপুরে বিক্ষোভ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

আগামীকাল উদ্বোধন হতে যাচ্ছে স্বপ্নের পদ্মা সেতুর। এ উপলক্ষে সারাদেশে সাঁটানো হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছবি সম্বলিত ব্যানার ও ফেস্টুন।

রংপুরে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান ঘিরে ব্যানারে থাকা ছবি রাতের আঁধারে দুর্বৃত্তরা ছিঁড়ে ফেলেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে ছাত্রলীগ।

শুক্রবার (২৪ জুন) বেলা আড়াইটার দিকে রংপুর নগরীর মর্ডান মোড় এলাকায় রংপুর-ঢাকা মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করেছে ছাত্রলীগের বিক্ষুব্ধ নেতা-কর্মীরা। এ সময় মহানগর আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

বিক্ষোভ শেষে নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন, শনিবার ২৫ জুন স্বপ্নের পদ্মাসেতুর উদ্বোধন ঘিরে সারা দেশে জেলায় জেলায় নানা আয়োজনের প্রস্তুতি চলছে। এরই অংশ হিসেবে রংপুরে জেলা পরিষদের সৌজন্যে নগরীর মডার্ণ মোড় সেতুর কাছে একটি বিশাল তোরণ তৈরি করা হয়েছে। সেই তোরণে সাঁটানো ব্যানারে থাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি নষ্ট করতে রাতের আঁধারে ছিঁড়ে ফেলেছে দুর্বৃত্তরা।

পদ্মাসেতুর মতো একটি জাতীয় গৌরব নিয়ে যখন দেশ বিদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুনাম অর্জন করেছেন, ঠিক তখন দুর্বৃত্তদের এই নোংরা কাজ অপরাজনীতির বহিঃপ্রকাশ বলে মনে করা হচ্ছে। আমরা চাই দ্রুত সিসিটিভি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে এই দুষ্কৃতকারীদের আইনের আওতায় আনা হোক।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল, সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন, মেট্রোপলিটন তাজহাট থানা আওয়ামী লীগের সভাপতি ইমাদ হোসেন, সাধারণ সম্পাদক জাকারিয়া আলম শিপলু, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেন, সহ-সভাপতি নয়ন মাহমুদ বিপ্লব, সহ-সম্পাদক রিপন মিয়াসহ স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি কলাপাড়ায় গ্রামে গ্রামে দেখা দিয়েছে ডায়রিয়ার প্রাদুর্ভাব সিলেটে গরমে বেড়েছে জ্বর, ডারিয়া ও হিটস্ট্রোক তীব্র তাপদাহে পুড়ছে সাতক্ষীরা জবি রঙ্গভূমির সভাপতি ইব্রাহিম, সাধারণ সম্পাদক মোসাদ্দেক নিয়ামতপুরে সিলিং ফ্যানে ঝুলছিল কলেজ ছাত্রীর মরদেহ কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু তাপপ্রবাহের কারণে নয়াপল্টনের সমাবেশ স্থগিত করল সকলের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক চায় বাংলাদেশ : প্রধানমন্ত্রী তাপমাত্রা কমাতে পরিকল্পনার কথা জানালেন চিফ হিট অফিসার সেভ দ্য রোডের প্রতিবেদন: ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ প্রাণের মৃত্যুমিছিল কালাইয়ে ৪ জুয়ারি আটক লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন যাঁরা গাজীপুরে অসহায় পরিবারকে বসতবাড়ি থেকে উচ্ছেদের পাঁয়তারা তীব্র গরমে বিপর্যস্ত জনজীবন, উত্তরাঞ্চলে তাপমাত্রার রেকর্ড শ্যালক রুবেলকে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ প্রতিমন্ত্রী পলকের রাস্তা বন্ধ করে দেয়াল নির্মাণ অবরুদ্ধ ১৬ পরিবার ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা: বেড়েই চলছে সোনার দাম দুপুরের মধ্যেই হতে পারে ৮০ কিলোমিটার বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন, প্রেমিক পলাতক