ছয় মাসের অন্তঃসত্ত্বা ক্যাটরিনা? ছবি ঘিরে উন্মাদনা বলিউডে

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

সদ্য ভিকি-ক্যাটরিনার বিয়ের বর্ষপূর্তি হয়েছে। তার পর থেকেই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর শোনা যাচ্ছে বিভিন্ন মহলে, শুক্রবার সিদ্ধিবিনায়কে দেখা মিলল ক্যাটরিনার।

শুক্রবার স্বামী ও শাশুড়ির সঙ্গে সিদ্ধিবিনায়কের মন্দিরে পুজো দিতে দেখা যায় ক্যাটরিনাকে। একেবারে সাদামাটা পোশাকে দেখা গেল অভিনেত্রীকে। ঢিলেঢালা গাঢ় সবুজ সালোয়ার-কামিজে ক্যাটরিনা। ভিকির পরনে সাদা শার্ট। ক্যাটরিনার মাথায় সবুজ ওড়না। সিদ্ধিবিনায়কে প্রার্থনারত ক্যাটরিনা এবং তাঁর শাশুড়ি। শুক্রবার নিমেষে সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে এই ছবি। আর তাতেই ফের ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়ার খবরের জল্পনা বেড়েছে তাঁর অনুরাগী মহলে। অভিনেত্রীর ছবি প্রকাশ্যে আসতেই উচ্ছ্বসিত, তাঁরা বলছেন গর্ভবতী ক্যাট। তা-ও আবার ছয় মাসের অন্তঃসত্ত্বা বলেই দাবি অনুরাগীদের একাংশের।

প্রসঙ্গত, মাস কয়েক ধরে সাবেকি পোশাক, মূলত সালোয়ার-কামিজেই দেখা যাচ্ছে তাঁকে। ক্যামেরা দেখলেই তাড়াহুড়ো করতে এগিয়ে চলে যাচ্ছেন। তাতেই বাড়ছে কৌতূহল। সম্প্রতি যত ছবিতে তাঁকে দেখা যাচ্ছে, অনুরাগীরা টের পাচ্ছেন সেই একই রোমাঞ্চ। ভিকির পাশে ক্যাটরিনা, স্পষ্ট মনে হচ্ছে তিনি অন্তঃসত্ত্বা! সবাই কি এত ভুল দেখছেন? বছরশেষে মুম্বই বিমানবন্দরে দম্পতিকে দেখে কৌতূহল জেগেছিল। নতুন বছর সিদ্ধিবিনায়কের মন্দিরে সেই কৌতূহল যেন কয়েক গুণ বাড়িয়ে দিল। অনেকেই ভেবেছিলেন নিশ্চয়ই সুখবরটি নতুন বছরেই দেবেন। কিন্তু ভিকি-ক্যাটের তরফ থেকে তেমন কিছু ইঙ্গিত মেলেনি।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
কালাইয়ে ৪ জুয়ারি আটক লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন যাঁরা গাজীপুরে অসহায় পরিবারকে বসতবাড়ি থেকে উচ্ছেদের পাঁয়তারা তীব্র গরমে বিপর্যস্ত জনজীবন, উত্তরাঞ্চলে তাপমাত্রার রেকর্ড শ্যালক রুবেলকে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ প্রতিমন্ত্রী পলকের রাস্তা বন্ধ করে দেয়াল নির্মাণ অবরুদ্ধ ১৬ পরিবার ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা: বেড়েই চলছে সোনার দাম দুপুরের মধ্যেই হতে পারে ৮০ কিলোমিটার বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন, প্রেমিক পলাতক সন্তান জন্ম দিয়ে হাসপাতাল থেকে পালালেন মা পাইকগাছায় তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের মানুষ গোয়ালন্দে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত গাবুরায় নদীরক্ষা বাঁধে ফাটল, আতংকিত গ্রামবাসী ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১২ ফরিদপুরের নগরকান্দায় চুরির সন্দেহে ১২ বছরের শিশুকে জিআই পাইপ দিয়ে পেটানোর অভিযোগ রাত ১টার মধ্যে যেসব জায়গায় ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস ফিটনেস, রুট পারমিট, ট্যাক্স টোকেন- কিছুই ছিল না বাসটির গাজীপুরে বসতবাড়িতে আগুন, ১২ কক্ষ পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১ কাউখালীতে বাড়িতে ঈদ করতে এসে গ্রেপ্তার হলেন ৪জন