খুলনায় দুই প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ আহত ৫

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

খুলনার ডুমুরিয়ায় দু’টি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে চালকসহ গুরুতর আহত হয়েছেন ৫ জন।

শুক্রবার (৮ই জুলাই) দুপুর সাড়ে বারোটার দিকে খুলনা – সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া আংগারদহা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

এসময় চালকসহ প্রাইভেটকারে থাকা যাত্রীরা গুরুতর আহত হয়।
আহতরা হলেন, খুলনা মংলার কুমার খালির মোঃ আবুল কালাম (৬০), সালাউদ্দিন (১৫),শেখ আঃ সালাম (২৫), মিনিরা (২৫) এবং খুলনা কয়রা উপজেলার মোঃ আঃ সালাম (৩৫)।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকা মেট্রো-গ ১৩-৮৭১০ নম্বর একটি প্রাইভেটকার চুকনগর অভিমুখে যাচ্ছিল। পথিমধ্যে ঘটনা স্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ঢাকা মেট্রো-গ ৩৩-৮৬১৫ নম্বর বেপরোয়া গতির একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে করে দুই প্রাইভেটকারের সামনের অংশ ভেঙ্গে দুমড়ে মুচড়ে যায়। এসময় দুইটি প্রাইভেটকার’র থাকা চালকসহ ভিতরে থাকা যাত্রীরা গুরুতর আহত হয়।
খবর পেয়ে স্থানীয়রাসহ ফায়ার সার্ভিসের একটি টিম আহতদের উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে ডুমুরিয়া ফায়ার সার্ভিসের স্ট্রেশন অফিসার মোঃ শরিফুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

এব্যাপারে খর্ণিয়া হাইওয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেহেদি হাসান বলেন, দূর্ঘটনায় কবলিত প্রাইভেটকার দুটি জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়েছে। সড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি