কুষ্টিয়ার আলোচিত কর্নেল হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

কুষ্টিয়ার শহরে আলোচিত প্রেম ঘটিত বিষয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোস্তাফিজুর রহমান কর্ণেলকে কুপিয়ে হত্যার দায়ে তিন বন্ধুকে কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও এক বছরের কারাদন্ড প্রদান করা হয়েছে।

আজ দুপুরে কুষ্টিয়া অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. তাজুল ইসলাম আসামীর উপস্থিতিতে এ রায় দেন।

যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্তরা হলেন- কুষ্টিয়ার মজমপুর এলাকার ইউসুফ হোসেন ওরফে মুক্তার ছেলে পারভেজ হোসানইন ওরফে সৌরভ (৩২), খন্দকার হামিদুজ্জামান মলিন এর ছেলে খন্দকার মিহিরুজ্জামান মিহির (৩০) এবং কোর্টপাড়া এলাকার তোফাজ্জেল হোসেনের ছেলে সাজ্জাদুল বারী ওরফে সবুজ।

বিজ্ঞাপন

আদালত সূত্রে জানা যায়, ২০১২ সালে ২৬ জানুয়ারীতে রাত্রি বন্ধুদের সাথে প্রেম ঘঠিত সংক্রান্ত জের ধরে নিহত মোস্তাফিজুর রহমান কর্নেলকে মজমপুর গেট হইতে মটর সাইকেল করে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের মন্ডল ফিলিং ষ্ট্রেশনের উত্তর পাশে চাঁদাগাড়ার মাঠে নিয়ে গিয়ে ধারালো অস্ত্র কুপিয়ে হত্যা করে অভিযুক্তরা। হত্যার পর পালিয়ে যাওয়ার সময় টহলরত পুলিশের কাছে হাতে নাতে গ্রেপ্তার হয়। এ ঘটনায় নিহতের ভাই আসাদুর রহমান বাবু অভিযুক্তদের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্ত শেষে তদন্তকারী কর্মকর্তা এসআই শহিদুল ইসলাম আসামিদের বিরুদ্ধে ২০১২ সালের ০৬ জুন আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন। এরপর আদালত এ মামলায় সাক্ষ্যপ্রমাণ শেষে আজ এই রায় দেন।

কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী বলেন, ২০১২ সালের ২৬ জানুয়ারিতে কুষ্টিয়ার শহরে আলোচিত প্রেম ঘটিত বিষয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোস্তাফিজুর কে হত্যার দায়ে ৩ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি কলাপাড়ায় গ্রামে গ্রামে দেখা দিয়েছে ডায়রিয়ার প্রাদুর্ভাব সিলেটে গরমে বেড়েছে জ্বর, ডারিয়া ও হিটস্ট্রোক তীব্র তাপদাহে পুড়ছে সাতক্ষীরা জবি রঙ্গভূমির সভাপতি ইব্রাহিম, সাধারণ সম্পাদক মোসাদ্দেক নিয়ামতপুরে সিলিং ফ্যানে ঝুলছিল কলেজ ছাত্রীর মরদেহ কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু তাপপ্রবাহের কারণে নয়াপল্টনের সমাবেশ স্থগিত করল সকলের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক চায় বাংলাদেশ : প্রধানমন্ত্রী তাপমাত্রা কমাতে পরিকল্পনার কথা জানালেন চিফ হিট অফিসার সেভ দ্য রোডের প্রতিবেদন: ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ প্রাণের মৃত্যুমিছিল কালাইয়ে ৪ জুয়ারি আটক