কলারোয়ায় ক্রীড়া সামগ্রী ও আর্থিক অনুদান প্রদান

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

কলারোয়ায় ক্রীড়াসামগ্রী ও আর্থিক অনুদান পেল ৩৯ শিক্ষাপ্রতিষ্ঠান ও ১৪ অসচ্ছল ব্যক্তি। সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল হতে এ অনুদান ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

সোমবার সকাল ১১ টায় কলারোয়া অফিসার্স ওয়েলফেয়ার ক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে এ ক্রীড়া সামগ্রী ও অনুদান বিতরণ করেন প্রধান অতিথি সংসদ সদস্য (সাতক্ষীরা-১) অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ।

উপজেলা নির্বাহী অফিসার রুলী বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত এ বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা আবুল হোসেন মিয়া, উপজেলা শিক্ষা অফিসার এইচএম রোকনুজ্জামান, আওয়ামী লীগ নেতা সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, উপজেলা সহকারী প্রোগ্রামার মোতাহার হোসেন, লাঙ্গলঝাড়া ইউপি চেয়ারম্যান অধ্যাপক এম এ কালাম, কলারোয়া গার্লস পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব প্রমুখ।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে ১৪ জন অসচ্ছল ব্যক্তির মাঝে অনুদান হিসেবে ৯৫ হাজার টাকা ও ৩৯ টি শিক্ষা প্রতিষ্ঠানে কেরম, দাবা, নেট, ফুটবল, ক্রিকেট ব্যাট, ব্যাডমিন্টনসহ নানা ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
সেভ দ্য রোডের প্রতিবেদন: ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ প্রাণের মৃত্যুমিছিল কালাইয়ে ৪ জুয়ারি আটক লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন যাঁরা গাজীপুরে অসহায় পরিবারকে বসতবাড়ি থেকে উচ্ছেদের পাঁয়তারা তীব্র গরমে বিপর্যস্ত জনজীবন, উত্তরাঞ্চলে তাপমাত্রার রেকর্ড শ্যালক রুবেলকে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ প্রতিমন্ত্রী পলকের রাস্তা বন্ধ করে দেয়াল নির্মাণ অবরুদ্ধ ১৬ পরিবার ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা: বেড়েই চলছে সোনার দাম দুপুরের মধ্যেই হতে পারে ৮০ কিলোমিটার বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন, প্রেমিক পলাতক সন্তান জন্ম দিয়ে হাসপাতাল থেকে পালালেন মা পাইকগাছায় তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের মানুষ গোয়ালন্দে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত গাবুরায় নদীরক্ষা বাঁধে ফাটল, আতংকিত গ্রামবাসী ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১২ ফরিদপুরের নগরকান্দায় চুরির সন্দেহে ১২ বছরের শিশুকে জিআই পাইপ দিয়ে পেটানোর অভিযোগ রাত ১টার মধ্যে যেসব জায়গায় ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস ফিটনেস, রুট পারমিট, ট্যাক্স টোকেন- কিছুই ছিল না বাসটির গাজীপুরে বসতবাড়িতে আগুন, ১২ কক্ষ পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১